প্রযোজনায় ধোনি, সিনেমার পোস্টার প্রকাশ

SHARE

ভারতের জার্সিতে আর খেলতে দেখা না গেলেও চেন্নাই সুপার কিংসের হলুদ জার্সি গায়ে চড়িয়ে এখনও ২২ গজ দাপিয়ে বেড়াচ্ছেন চল্লিশের গণ্ডি পার করা এমএস ধোনি। আইপিএলের চলতি সিজনের মাঝেই নতুন শুরু ধোনির। বিনোদন জগতের সঙ্গে পুরোনো সম্পর্ক তার। স্ত্রীর সঙ্গে হাত ধরাধরি করে নতুন ইনিংস শুরু করতে চলেছেন। সুখবরটা আগেই দিয়েছিলেন, এবার সামনে এল ঝলক। ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি তার প্রোডাকশন হাউজ ধোনি এন্টারটেইনমেন্টের ব্যানারে তৈরি করেছেন তামিল ছবি ‘লেটস গেট ম্যারেড’ সিনেমা। সোমবার সামনে এলো সেই ছবির ফার্স্ট লুক পোস্টার।
এই ছবিতে লিড রোলে অভিনয় করছেন হরিশ কল্যাণ ও ‘লাভ টুডে’ খ্যাত ইভানা। এ ছাড়াও এই ছবিতে থাকছেন নাদিয়া, যোগী বাবুর মতো দক্ষিণি তারকারা। ছবির পোস্টারে এনগেজমেন্ট রিং হাতে দেখা মিলল নায়কের। তার দু-ধারে দাঁড়িয়ে থাকা নাদিয়া ও ইভানা পরস্পরের দিকে রাগান্বিত দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন। যেন এখনই একে অপরকে গিলে খাবেন! পোস্টারেই স্পষ্ট কমেডি ঘরনার ছবি হতে চলেছে এটি। খুব সম্ভবত হরিশের মায়ের চরিত্রে রয়েছেন নাদিয়া। ছেলের পছন্দ করা জীবনসঙ্গী ইভানাকে মোটে পছন্দ নয় তার, সেই নিয়েই এগোবে গল্প। ছবিটি পরিচালনার দায়িত্বে রয়েছেন রমেশ থামিলমানি।
ধোনি এন্টারটেনমেন্টের প্রথম ফিচার ফিল্ম এটি। তামিল ভাষায় তৈরি ছবিটি হিন্দি, তেলুগু, কন্নড়সহ আরও একাধিক ভাষায় ডাব করা হবে। প্যান ইন্ডিয়ার জন্য বলিউড ছবি তৈরি না করে কেন তামিল ছবির মাধ্যমে প্রযোজনায় আত্মপ্রকাশ করলেন ধোনি? সেই প্রশ্ন অনেকের মনেই। তবে ক্যাপ্টেন কুল এখন যতই ঝড়খণ্ডের ততটা চেন্নাইয়েরও। তাই বোধহয় তামিল ছবির মাধ্যমেই নতুন ইনিস শুরু করলেন মাহি।
২০১৯ সালে স্ত্রী সাক্ষীর সঙ্গে মিলে নিজের বিনোদন সংস্থা ‘ধোনি এন্টারটেইনমেন্ট’ শুরু করেছিলেন মাহি। এর আগে ‘ধোনি এন্টারটেনমেন্ট’-এর ব্যানারে ‘রোয়ার অব দ্য লায়ন’, ‘ব্লেজ টু গ্লোরি’,‘দ্য হিডেন হিন্দু’র মতো বেশকিছু প্রজেক্ট তৈরি হয়েছে।