ট্রেলারেই বাজিমাত সালমান খানের (ভিডিও)

SHARE

রোজার ঈদের বক্স অফিসকে একেবারে পকেটে পুরতে হাজির বলিউডের ভাইজান সালমন খান। কাঁধ লম্বা চুল, দাবাং স্টাইলে ভাইজান একেবারে অ্যাকশন অবতারে। কখনও এক ঘুষিতে ভেঙে ফেলছেন বাড়ির দেওয়াল, কখনও এক লাথিতে উড়িয়ে দিচ্ছে খলনায়ককে। চলন্ত মেট্রো রেলে ধুন্ধুমার অ্যাকশন থেকে নায়িকার সঙ্গে মিষ্টি প্রেম। ভায়োলেন্স থেকে রোমান্স সালমানের ‘কিসিকা ভাই, কিসিকি জান’ যে এই বছরের বড় চমক হতে চলেছে তার ইঙ্গিত রয়েছে তিন মিনিট ২৫ সেকেন্ডের ট্রেলার। সালমান ভক্তরা যে ফের সলমনের সেই দাবাং রূপ দেখতে পাবেন তার ঝলক কিন্তু খোদ ভাইজানই দিয়ে দিলেন এই ছবির ট্রেলারে।
দক্ষিণি সুপারস্টার তামিল ছবি ‘বীরম’র অনুপ্রেরণায় তৈরি সালমান খানের এই ছবিটি। সালমানের প্রযোজনায় ছবিটি পরিচালনা করেছেন ফারহাদ শামজি। চিত্রনাট্য লিখেছেন সাজিদ নাদিয়াদওয়ালা।
প্রথমে ‘বীরম’র রিমেক হিসেবে ‘বচ্চন পাণ্ডে’ তৈরি করতে চেয়েছিলেন ফারহাদ। কিন্তু পরে আরেক তামিল ছবি ‘জিগরঠান্ডা’র রিমেক হিসেবে ছবিটি তৈরি করেন। আর নায়ক হিসেবে নেন অক্ষয় কুমারকে।
পরে যখন সালমান খানের সঙ্গে সিনেমা তৈরির পরিকল্পনা হয়, তখন ‘বীরম’ ছবির প্রস্তাব দেন ফারহাদ। প্রথমে এই ছবির নাম ঠিক হয়েছিল ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’। কিছুদিন আগেই ছবির নাম পাল্টানোর সিদ্ধান্ত নেওয়া হয়। আর তা বদলে ‘কিসিকা ভাই কিসিকি জান’ রাখা হয়। নায়িকা হিসেবে বাছা হয় পূজা হেগড়েকে।