দীপিকা-ক্যাটরিনাকে রণবীরের মায়ের কটাক্ষ

SHARE

বলিউডের প্রাক্তন প্লেবয় রণবীর কাপুর। বর্তমানে আলিয়া ভাটের সঙ্গে থিতু হয়ে এক মেয়ের বাবা হয়ে গেলেও একসময় কম রোমিওগিরি করেননি তিনি। ইন্ডাস্ট্রির একাধিক অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছিল তার, যাদের মধ্যে অন্যতম দীপিকা পাডুকোন ও ক্যাটরিনা কাইফ। দুজনের সঙ্গেই দীর্ঘদিন ধরে প্রেম করার পর শেষমেষ আলিয়াকে বিয়ে করেন রণবীর।
প্রথমে দীপিকা, তারপর ক্যাটরিনা। দুজনের সঙ্গেই লম্বা সময় ধরে প্রেম করেছেন রণবীর। তাদের সম্পর্ক ছিল বলিউড এবং তাদের ভক্তদের কাছে ওপেন সিক্রেট। কিন্তু কোনো কারণে দুটির একটি সম্পর্কও টেকেনি অভিনেতার। বিশেষত ক্যাটরিনার সঙ্গে টানা সাত বছর ধরে প্রেম করার পরেও বিচ্ছেদ হয়ে যায় দুজনের। এবার এত বছর পর নাম না করে ছেলের দুই প্রাক্তনকে কটাক্ষ করলেন নীতু কাপুর।
সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেন নীতু। সেখানে লেখা, ‘ও তোমার সঙ্গে সাত বছর ধরে প্রেম করেছে মানেই যে তোমাকে বিয়ে করবে এর কোনো মানে নেই। আমার কাকা ছয় বছর ধরে মেডিসিন নিয়ে পড়েছে। এখন সে একজন ডিজে।’
পোস্টের নেপথ্যে লুকিয়ে থাকা ব্যঙ্গ নজর এড়ায়নি নেটিজেনদের। সঙ্গে সঙ্গে নীতুর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তারা। একজন লিখেছেন, নীতু যে এত নিচু মনের সেটা জানা ছিল না। ক্যাটরিনা সাত বছর ধরে রণবীরের সঙ্গে সম্পর্কে ছিলেন। তখনও তাকে পছন্দ করতেন না তিনি। এত বছর পরেও তাকে খোঁচা মারতে ছাড়ছেন না নীতু। অথচ ক্যাটরিনা নিজের মতো রয়েছেন কাউকে বিরক্ত না করে!
আরেকজন লিখেছেন, রণবীরের বাবা মা-ই তাকে এই শিক্ষা দিয়েছেন যে, মেয়েদের সঙ্গে এমন আচরণ করতে যেন তারা পণ্য। যেদিন তার নিজের মেয়ের সঙ্গে এমন কিছু হবে সেদিন টনক নড়বে।
দীপিকার সঙ্গে বিচ্ছেদের পর ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে জড়ান রণবীর। শোনা যায়, ‘আজব প্রেম কি গজব কাহানি’ ছবির শুটিংয়ের সময়েই দুজনের মন দেওয়া নেওয়া হয়। বিয়েও নাকি ঠিক হয়ে গিয়েছিল রণবীর-ক্যাটরিনার। কিন্তু মাঝে নাকি নীতুই বাধা হয়ে দাঁড়িয়েছিলেন। ক্যাটরিনাকে বধূ হিসেবে মানতে রাজি হননি তিনি। তারপরেই দুজনের বিচ্ছেদ। এখন ভিকি কৌশলের সঙ্গে সুখের সংসার ক্যাটের।