পোশাকে পশুপ্রেমের বাণী, হাতে চামড়ার ব্যাগ! কটাক্ষের মুখে আলিয়া

SHARE

এই সময়ে বলিউড অভিনেত্রীদের মধ্যে সাফল্যের মাপকাঠিতে উপরের যারা রয়েছেন তাদের মধ্যে অন্যতম আলিয়া ভাট। তাইতো তার সাজপোশাক থেকে শরীরচর্চা, ছোটখাটো সব বিষয়ে শিরোনামে তিনি। তবে এবার সাজ-পোশাকের জন্যেই নেটিজেনদের কটাক্ষের মুখ পড়লেন এই অভিনেত্রী।
এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, অভিনেত্রীর পুরানো একটি ছবি ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে কালো টি-শার্ট ও হাফ প্যান্ট পরে আছেন তিনি। সেই টি-শার্টে লেখা ‘স্পিক আপ ফর অ্যানিম্যাল।’
যদিও অভিনেত্রীর এই টি-শার্ট নিয়ে কোনো বক্তব্য নেই কারও। যত বিপত্তি বেঁধেছে অভিনেত্রীর হাতের চামড়ার ব্যাগ নিয়ে। ২০২১ সালে তোলা ওই ছবি আচমকাই ভাইরাল হয় সমাজমাধ্যমে। সেই দেখেই আলিয়ার উপর ক্ষিপ্ত নেটপাড়া। রীতিমতো তাকে ‘দুমুখো’ বলা হয়েছে।
শুধু কি তাই, আলিয়াকে ‘ব্ল্যাকহোল’ বলেও কটাক্ষ করেন কেউ কেউ। কারও মতে, ‘এই ধরনের তারকাদের দ্বিচারিতা দেখতে দেখতে অভ্যস্ত।’
কেউ আবার আলিয়ার পুরানো এই টি-শার্টের সঙ্গে মিল খুঁজেছেন রণবীর কাপুরের আসন্ন সিনেমার ‘অ্যানিম্যাল’-এর। তাদের ধারণা, অভিনেত্রী হয়তো স্বামী রণবীরের সিনেমার প্রচার তখন থেকেই শুরু করে দিয়েছিলেন।
এদিকে আপাতত মাতৃত্বকালীন বিরতিতে রয়েছেন আলিয়া। খুব শিগগিরই অভিনেত্রীকে দেখা যাবে ‘রকি অউর রানি কী প্রেমকহানি’ সিনেমায়। মা হওয়ার পর এই সিনেমার মাধ্যমেই পর্দায় ফিরবেন আলিয়া।