জুনিয়র এনটিআরের পারিশ্রমিক ১২৯ কোটি!

SHARE

দক্ষিণী সিনেমার জনপ্রিয় তারকা জুনিয়র এনটিআর। বর্তমানে তার জনপ্রিয়তা তুঙ্গে। ক্যারিয়ারে অনেক ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। বিশেষ করে ‘আর আর আর’ সিনেমার জন্য অস্কার জয়ের পর অভিনেতার জনপ্রিয়তা আরও বৃদ্ধি পেয়েছে।

আর এই পুরস্কার অর্জনের পর কাজের পারিশ্রমিকও বাড়িয়েছেন এই অভিনেতা। বর্তমানে প্রতিটি সিনেমার জন্য ১০০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন এনটিআর, যা বাংলাদেশি মুদ্রায় ১২৯ কোটি ২১ লাখ টাকারও বেশি।

তবে ‘ওয়ার টু’ সিনেমায় অভিনয়ের জন্য ৩০ কোটি রুপি পারিশ্রমিক পাচ্ছেন তিনি। ভারতের জনপ্রিয় প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস নির্মাণ করছে এটি।

সিনেমাটি পরিচালনা করছেন আয়ান মুখার্জি। আর এ সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো বলিউডে পা রাখতে যাচ্ছেন এনটিআর। এতে সুপারস্টার হৃতিকের সঙ্গে পর্দায় দেখা যাবে তাকে।

এ ছাড়াও বর্তমানে তার হাতে রয়েছে নির্মাতা কোরাতলা শিবার ‘এনটিআর ৩০’ এবং ‘কেজিএফ’খ্যাত পরিচালক প্রশান্ত নীলের সঙ্গে নতুন আরেকটি সিনেমায় কাজ করছেন তিনি।

গেল ২৫ মার্চ মুক্তি পায় জুনিয়র এনটিআর অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ট্রিপল আর’। এটি মুক্তির পর ব্যাপক প্রশংসা কুড়িয়েছে সিনেমাপ্রেমীদের। সেই সঙ্গে ঝড় তুলেছিল বক্স অফিসেও।

খবর : ইন্ডিয়া টুডে