বেতন নিয়ে পিএসজির সঙ্গে মেসির বিবাদ চরমে!

SHARE

ফরাসি চ্যাম্পিয়ন প্যারিস সেইন্ট জার্মেইর সঙ্গে এবার বেতন নিয়ে বিবাদ লিওনেল মেসির। আগামী মৌসুমে ক্লাবটি চাইছে তার বেতন কমাতে। তবে নাছোড়বান্দা লা পুলগা কিছুতেই বেতন কমাবেন না।
আগামী জুলাইতে পিএসজির সঙ্গে চুক্তি শেষ হচ্ছে মেসির। তার সঙ্গে নতুন চুক্তি করতে চাইছে ফরাসি ক্লাবটি। তবে মেসির বর্তমান চুক্তি অনুযায়ী আগামী মৌসুমে তার যে বেতন হবে, সেটা দিতে গেলে ক্লাবের আর্থিক সমস্যার মুখে পরতে হবে। সে ক্ষেত্রে অন্য ফুটবলারদের বেতন কমাতে হবে। তাই পিএসজি চাইছে মেসির বেতন কমাতে। তাহলে তার সঙ্গে চুক্তি নবায়ন করতে কোনও সমস্যা নেই ফরাসি ক্লাবটির।
তবে নিজের সিদ্ধান্তে অনড় মেসি। একটি ক্রীড়া বিষয়ক ওয়েবসাইট জানিয়েছে, মেসি কোনও ভাবেই তার বেতন কমাবেন না। তার চুক্তি অনুযায়ী বেতন দিলে পিএসজিতে থাকতে কোনও সমস্যা নেই এই আর্জেন্টাইন ফুটবলারের। এই বিষয়ে ক্লাবের সঙ্গে কথা চলছে মেসির বাবা ও এজেন্ট জর্জের।
এদিকে সংবাদমাধ্যম ‘স্পোর্টস’ জানিয়েছে, মেসিকে সই করাতে মরিয়া আমেরিকার ক্লাব ইন্টার মায়ামি। মেজর সকার লিগে খেলা আরও কয়েকটি ক্লাব আগ্রহ দেখিয়েছে লিওর প্রতি। এমন পরিস্থিতিতে মেসিকে কিনতে যে বিপুল পরিমাণ টাকা দরকার তা জোগানোর জন্য হাত মেলাতে পারে এই লিগে খেলা ২৯টি ক্লাব। সবাই মিলে মেসির বেতনের টাকা দিবে। এরপরেই মেসি ঠিক করবেন তিনি এই ২৯টি ক্লাবের মধ্যে কোন ক্লাবের হয়ে খেলবেন। মায়ামি ছাড়াও সেই দৌড়ে আছে নিউইয়র্ক, লস অ্যাঞ্জেলস ও আটলান্টা।
সাম্প্রতিক সময়ে পিএসজির সঙ্গে মেসির সম্পর্ক খুব একটা ভাল জায়গায় নেই। ক্লাবের নতুন চুক্তিতে এখনও স্বাক্ষর করেননি তিনি। এরমধ্যেই সৌদি আরবে দেখা গিয়েছে মেসির বাবা ও এজেন্ট জর্জেকে। সৌদির ক্লাব আল হিলালও মেসিকে নিতে আগ্রহ দেখিয়েছে। ফলে মেসির ভবিষ্যৎ নিয়ে বিভিন্ন মহলে চলছে নানা ধরনের গুঞ্জন।