নো- মেকআপ লুক নিয়েও ট্রোলড হলেন শুভশ্রী!

SHARE

‘ইন্দুবালা’র সাফল্য চুটিয়ে এনজয় করছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। হইচইয়ের এই ওয়েব সিরিজে সত্তোরোর্ধ প্রৌঢ়ার চরিত্রে অভিনয় করে তাক লাগিয়েছেন এই টলি সুন্দরী। কিন্তু সাফল্যের মাঝেও কটাক্ষ পিছু ছাড়ল না রাজ ঘরণীর। দিন কয়েক আগে পোস্ট করা এক রিল ভিডিয়োর জন্য বিদ্রুপের শিকার অভিনেত্রী। আসলে পান থেকে চুন খসলেই আজকাল ট্রোলের মুখে পড়তে হয় তারকাদের। সোশ্যাল মিডিয়ায় নিজেদের কীভাবে উপস্থাপন করবেন তাঁরা, সেই নিয়ে তাই বাড়তি সর্তকতা অবলম্বন জরুরি। একটু এদিক থেকে ওদিক হলেই কেস জন্ডিস!
দিন কয়েক আগে একটি মজার ভিডিয়ো পোস্ট করেছেন পর্দার ‘ইন্দুবালা’। সেখানে দেখানো হয়েছে প্রিয় বন্ধু ফোন না তুললে কীভাবে তাঁকে জব্দ করা উচিত। ভিডিয়োকে বাস্তবসম্মত করে তুলতে নিজের প্রিয় বান্ধবী রিমা-কে ফোন করতে দেখা গিয়েছে শুভশ্রীকে। প্রথমবার সে ফোন না ধরায় রেগে কাঁই নায়িকা। এরপর তাঁকে বারবার কল করলেও ফোন কেটে দিতে থাকেন শুভশ্রী। এই মজাদার ভিডিয়োর সঙ্গে অনেকেই নিজেদের মিল খুঁজে পেয়েছেন, সে কথা অভিনেত্রীকে জানিয়েওছেন অনুরাগীরা। তবে এই ভিডিয়োর ক্যাপশনে এক জায়গায় লেখা রয়েছে, ‘When she call me back….’। ব্যাস, নেটিজেনদের চোখ এড়ায়নি এই ভুল। একজন লেখেন, ‘কেউ একে দয়া করে ইংরাজি গ্রামার শেখা, ‘When she call me back….’ ভুল ইংরাজি, ওটা ‘When she calls me back….’ হবে’।

এই প্রথম নয়, ইংরাজি উচ্চারণ নিয়ে এর আগে বহুবার ট্রোলড হয়েছেন শুভশ্রী। চলতি বছরের শুরুর দিকে হকি বিশ্বকাপ নিয়ে টিম ইন্ডিয়াকে শুভেচ্ছা জানিয়ে কটাক্ষের মুখে পড়েন শুভশ্রী। সেখানে ‘হকি ওয়ার্ল্ড কাপ’-এর বদলে ‘হকি ওয়ার্ল্ডস কাপ’ উচ্চারণ করে ফেলেছিলেন তিনি।
এইবার অবশ্য শুধু ভুল ইংরাজির জন্য নয়, নো-মেকআপ লুকের জেরেও ট্রোলড হলেন ইউভানের মা। ভিডিয়োয় শুভশ্রীর দেখা মিলেছে সাদা রঙা স্যাটিনের শার্ট। ঠোঁটে লিপস্টিক থাকলেও মুখে কোনওরকম রূপটান দেখা যায়নি। সঙ্গে কালো রঙা সানগ্লাস। সেই লুক দেখে অনেকেই লেখেন, ‘কী বিচ্ছিরি লাগছে! বুড়ি বুড়ি’। শুভশ্রীর মেকআপহীন চেহারা অনেক ভক্তরও মনে ধরেনি। অনেকে আবার প্লাস্টিক সুন্দরী বলে তোপ দেগেছেন।
এক জনৈক লেখেন, ‘প্লাস্টিক সার্জারি করে সুন্দর মুখটা নষ্ট করে ফেলেছেন। মনে হচ্ছে প্লাস্টিক গলে পড়ছে মুখ থেকে.. ভয়ঙ্কর’। তবে অনেকেই মেকআপ ছাড়া ভিডিয়ো পোস্ট করায় শুভশ্রীর প্রশংসাও করেছেন। ট্রোল-মিম এইসব নিয়ে একদম চিন্তিত নন শুভশ্রী। তাঁর কথায়, ‘আগে এইসব নিয়ে ভাবতাম, এখন পাত্তা দিই না। ট্রোলাররা আমার কাছে অদৃশ্য’।