আইপিএলের উদ্বোধনী আসর মাতাবেন তামান্না-রাশমিকা

SHARE

শুরু হচ্ছে ক্রিকেট বিশ্বের সবচেয়ে আলোচিত ফ্র্যাঞ্চাইজি লিগ ‘ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ’ (আইপিএল)। আজ শুক্রবার (৩১ মার্চ) আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে উদ্বোধন হবে ফ্র্যাঞ্চাইজির ১৬তম আসর। আর এ উদ্বোধনী আয়োজনে থাকছে বিভিন্ন চমক।
সাংস্কৃতিক পর্বে দর্শক মাতানোর জন্য তিনজন তারকার নাম ঘোষণা করেছে আইপিএল কর্তৃপক্ষ। তারা হলেন সংগীতশিল্পী অরিজিৎ সিং, অভিনেত্রী রাশমিকা মান্দানা ও তামান্না ভাটিয়া। এ ছাড়া ক্যাটরিনা কাইফ, টাইগার শ্রফসহ আরও অনেক তারকার সমাগম হবে বলে শোনা যাচ্ছে।

বিষয়টি নিশ্চিত করে রাশমিকার মুখপাত্র বলেছেন, ‘মান্দানা তার ভক্তদের কাছে শুধু অভিনয় দক্ষতার জন্যই জনপ্রিয় নন, বরং নাচের সময় তার এনার্জিও সবাইকে মাতিয়ে রাখে। বিশ্বের সবচেয়ে বড় স্টেডিয়ামের মঞ্চে তিনি আবারও লুক-গ্ল্যামার আর নাচের ঝংকার তুলবেন।’
জানা গেছে, শুক্রবার সন্ধ্যা ৬টায় শুরু হবে আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। আধা ঘণ্টা ধরে চলবে নাচ-গানের এ আসর। এরপরই শুরু হবে খেলা। প্রথম ম্যাচে মুখোমুখি হবে গুজরাট টাইটানস ও চেন্নাই সুপার কিংস।
উদ্বোধনী অনুষ্ঠানসহ আইপিএলের ম্যাচ দেখা যাবে স্টার স্পোর্টস নেটওয়ার্কে। পাশাপাশি ভুত ও জিও সিনেমা অ্যাপ থেকে অনলাইনে উপভোগ করা যাবে। খবর বলিউড হাঙ্গামা