সুশান্তের কথা বলতে গিয়ে কেঁদে ফেললেন স্মৃতি ইরানি

SHARE

প্রায় তিন বছর আগে মৃত্যু হয়েছে বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের। সেই ঘটনা এখনও অভিনেত্রী স্মৃতি ইরানির চোখে জল এনে দেয়। নীলেশ মিশ্রর ‘দ্য স্লো ইন্টারভিউ’তে স্মৃতি জানান, সুশান্তকে তিনি বলেছিলেন, নিজেকে যেন শেষ না করে দেয়।
এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের বলা হয়, স্মৃতি জানান, সিরিয়ালের শুটিং করার সময় তিনি সুশান্ত, অমিত সাধদের দেখেছেন। একবার ইফির মঞ্চে শেখর কাপুরের সঙ্গে সুশান্তকেও ডেকেছিলেন। অভিনেতার মৃত্যুর খবর এক ভিডিও কনফারেন্সের মাঝে পান স্মৃতি। কনফারেন্স থামিয়ে দিয়েছিলেন তিনি।
স্মৃতি জানান, সুশান্তকে তিনি একবার বলেওছিলেন, ‘ভাই নিজেকে শেষ করে দিও না।’ কিন্তু যা হওয়ার তাই-ই হল। কথাগুলো বলতে বলতে কেঁদে ফেলেন ভারতের কেন্দ্রীয় নারী ও শিশুকল্যাণ মন্ত্রী।
সুশান্তের মৃত্যুর পর অমিত সাধকে নিয়ে চিন্তিত হয়ে পড়েছিলেন স্মৃতি। হাজারও কাজের মাঝে অমিতকে ফোন করতেন। যাতে দুটো কথা বলা যায়।
অভিনেত্রী জানান, এক বিখ্যাত অভিনেত্রীরও মানসিক চাপ ভাগ করে নিতে প্রায় ১৭ বছর পর তাকে ফোন করেছিলেন। তাও আবার ভোর সাড়ে পাঁচটায়।
এই সাক্ষাৎকারে ব্যক্তিগত জীবনের অনেক কথাই জানিয়েছেন স্মৃতি। যখন মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় গিয়েছিলেন বাবার কাছ থেকে ১ লাখ টাকা ধার করেছিলেন তিনি। মিস ইন্ডিয়া হওয়ার পর যে পুরস্কার পেয়েছিলেন তা থেকে বাবাকে দিয়ে ষাট হাজার রুপি শোধ করেছিলেন। শর্ত ছিল ঠিক সময় পুরো টাকা না দিতে পারলে বাবার পছন্দের পাত্রকে বিয়ে করতে হবে। তাতে স্মৃতি একেবারেই রাজি ছিলেন না। তাই মাসিক ১৫০০ টাকার বিনিময়ে ‘ম্যাকডনাল্ড’স’-এ বাসনমাজা, ঝাড়ু দেয়ার কাজ করতেন।