নুসরাতকে ফের কটাক্ষ

SHARE

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। জনপ্রিয়তার পাশাপাশি বরাবরই সমালোচনার শীর্ষে থাকেন। সমালোচনা যেন পিছু ছাড়ে না এই অভিনেত্রীর।

‘পাওয়ার কাপল’ হিসেবে খ্যাত কিছুটা সময় লুকিয়ে থাকলেও এখন বুক ফুলিয়ে ঘুরছেন তারা। প্রথম স্বামী নিখিল জৈনের ঘর ভেঙে যশের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন নায়িকা। ছোট্ট ছেলে ঈশানকে নিয়ে এখন বেশ সুখেই রয়েছেন দুজনে। যদিও সামাজিক যোগাযোগমাধ্যমে ঈশানের দেখা পাওয়াই যায় না। নেটমাধ্যমে ছেলের মুখ দেখানো পছন্দ নয় যশের। তাই নুসরাতও মেনে চলেন সেকথা।

নিজেরা অবশ্য বেশ সক্রিয় থাকেন। প্রায়ই ‘ট্রাভেল গোলস’ দেন অনুরাগীদের। দেশের বিভিন্ন জায়গায়, বিদেশের নানান ‘এক্সোটিক লোকেশনে’ ঘুরে বেড়ান দুজনে। কিন্তু ঈশানকে কখনও দেখা যায় না তাদের সঙ্গে। একে অন্যের সান্নিধ্যই উপভোগ করেন তারা।

সম্প্রতি রাজস্থানের উদয়পুরে এক ফেস্টিভ্যালে অংশ নিতে গিয়েছিলেন যশরত। সেখান থেকে মাঝেমধ্যেই অনুরাগীদের জন্য যুগল ছবি শেয়ার করছেন তারা। সঙ্গে চলছে দুজনের খুনসুটিও। কিছুদিন আগেই সঙ্গিনীর সঙ্গে ‘প্র্যাঙ্ক’ করেছিলেন যশ। নুসরাত তাকে ছবি তুলতে দিয়ে নিজে পোজ দিচ্ছিলেন। কিন্তু তার পোজ দেওয়াই সার হয়। যশ-নুসরাতের ছবি তোলার বদলে নিজের সেলফি তুলে নেন।

হাস্যকর ভিডিওটি শেয়ার করে যশ লিখেছিলেন, ‘বয়েজ উইল বি বয়েজ। নুসরাত ছবিটা কেমন ছিল?’ কমেন্ট বক্সেই উত্তর দেন অভিনেত্রী, ‘আমার প্রতিশোধের জন্য অপেক্ষা করো।’

কথামতোই কাজ। বদলা নিয়েই ফেললেন নুসরাত। আর তার প্রতিশোধে বিরক্ত যশ। ভিডিওতে দেখা যায়, ফটোশুট করছেন যশ। কিন্তু নুসরাত তো ঠিক করেই নিয়েছেন প্রতিশোধ নেবেন। তাই যশ শুট শুরু করতেই তিনি লাফিয়ে লাফিয়ে হাজির অভিনেতার সামনে। দাঁড়িয়ে পড়ে নিজেই ছবি তুলতে শুরু করেন। এমনভাবে হাত পা নাড়িয়ে তিনি ছবি তোলেন যাতে যশের মুখটাই ঢাকা পড়ে যায়। ব্যস, প্রতিশোধ সম্পূর্ণ।

কিন্তু বদলা নিতে গিয়ে নিজেই ট্রলের শিকার হয়ে গেলেন নুসরাত। ফের তার ফিগার নিয়ে শুরু হলো কটাক্ষ। একজন লিখেছেন, নুসরাত একটু ভালো করে খাও। খুব রোগা হয়ে গিয়েছো। এবার হাসপাতালে অ্যাডমিট করতে হবে।

আবার আরেকজন লিখেছেন, শুঁটকি মাছ আলট্রা প্রো ম্যাক্স আমাদের সাংসদ। কারও আবার বক্তব্য, একটা কঙ্কাল নাচানাচি করছে! কার্যত যশকে ট্রোল করতে গিয়েই নিজেই অপমানিত হলেন নুসরাত।