সালমান খানকে ফের হুমকি

SHARE

গতবছর জুনের পর এবার ফের হুমকি পেলেন বলিউড ‘ভাইজান’ সালমান খান। শনিবার একটি ইমেল এসেছে অভিনেতার ম্যানেজারের কাছে। মুম্বাই পুলিশ সূত্রের খবর, সেই মেলটি পাঠিয়েছে কানাডা প্রবাসী ডন গোল্ডি ব্রার-এর এক সহযোগী।
মেলটিতে উল্লেখ করা হয়েছে তিহাড় জেল থেকে দেয়া গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের হুমকির কথাও। মেইলে বলা হয়েছে, সালমান খানের সঙ্গে মুখোমুখি কথা বলতে চায় গোল্ডি।
ওই মেলের কথা জানতেই লরেন্স বিষ্ণোই, গোল্ডি ব্রার ও মোহিত গর্গ নামে অন্য এক মাফিয়ার বিরুদ্ধে এফআইআর করেছে পুলিশ। ভারতীয় সংবাদমাধ্যম জি-২৪ ঘন্টার এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।
শনিবার বিকেলে সালমানের ম্যানেজারের কাছে আসা ওই হুমকি মেলটি করা হয়েছে মোহিত গর্গ নামে একজনরে মেল থেকে। সেখানে লেখা হয়েছে, ‘গোল্ডি ভাই কথা বলতে চায় তোর বস সালমানের সঙ্গে। কিছু হিসাব চোকাতে হবে। সময় আছে। খবর দিয়ে দিলাম। পরের বার ঝটকা লাগবে।’
ওই ইমেলে সাফ জানিয়ে দেয়া হয়েছে কথা না শুনলে পরিণাম ভালো হবে না। মেলটি পাওয়ার পরই বান্দ্রা পুলিশে অভিযোগ করেন সালমানের ম্যানেজার। এনিয়ে বান্দ্রা পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, ওই খবর পাওয়ার পরই সালমানের নিরাপত্তা বাড়িয়ে দেয়া হয়েছে। আগেই সালমান বিষ্ণোই গ্যাংয়ের নিশানায় ছিলেন। বিষয়টি তদন্ত করে দেখছে পুলিশ।
গত বছর জুন মাসে প্রাতঃভ্রমণে বেরিয়ে একটি হুমকি চিঠি পান সালমানের বাবা সেলিম খান। বাড়ির সামনের একটি বেঞ্চে এই চিঠি রাখা ছিল। তাতে স্পষ্ট বলা হয়েছে, সিধু মুসেওয়ালার (পাঞ্জাবী র‍্যাপার, যাকে খুন করা হয়েছে) মতো পরিণতি হবে সালমান খান এবং তার বাবা সেলিম খানের। এরপরই বান্দ্রা থানার দ্বারস্থ হয় খান পরিবার।