স্টার্কের বোলিং তোপে ১১৭ রানে অলআউট ভারত

SHARE

তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে সফরকারী অস্ট্রেলিয়াকে ১১৮ রানের টার্গেট দিয়েছে ভারত। আজ রোববার (১৯ মার্চ) টস হেরে ব্যাট করতে নেমে অজি পেসার মিচেল স্টার্কের তোপের মুখে পড়ে ভারত। শেষ পর্যন্ত ২৬ ওভারে ১১৭ রানে অলআউট হয় ভারত।
টস হেরে ব্যাট করতে নেমে দলীয় ১ রানে শিবমন গিলের উইকেট হারায় ভারত। রানের খাতা না খুলেই সাজঘরে ফিরে যান গিল। এরপর রোহিত শর্মা ও বিরাট কোহলি মিলে শুরুর ধাক্কা সামাল দেওয়ার চেষ্টা করে। তবে দলীয় ৩২ রানে রোহিত ও সূর্যকুমারের জোড়া উইকেট হারায় ভারত।
এরপর দলীয় ৪৮ ও ৪৯ রানে ফের জোড়া উইকেট হারায় ভারত। ১২ বলে ৯ রান করে লোকেশ রাহুল ও ৩ বলে ১ রান করে হার্দিক পান্ডিয়া আউট হন। এরপর দলীয় ৭১ রানে একপ্রান্ত আগলে রাখা কোহলিও সাজঘরে ফিরে যান। ৩৫ বলে ৩১ রান করে সাজঘরে ফিরে যান কোহলি।
এরপর ৯১ থেকে ১০৩ রানে মধ্যে আরও তিন উইকেট হারায় ভারত। রবীন্দ্র জাদেজা ৩৯ বলে ১৬, কুলদীপ যাদব ১৭ বলে ৪ ও মোহাম্মদ শামি রানের খাতা না খুলেই সাজঘরে ফিরে যান। শেষ ব্যাটার হিসেবে মোহাম্মদ সিরাজ আউট হলে ১১৭ রানে অলআউট হয় ভারত।
অক্ষর প্যাটেল ২৯ বলে ২৯ রানে অপরাজিত থাকেন। অস্ট্রেলিয়ার পক্ষে মিচেল স্টার্ক ৫টি, শন অ্যাবোর্ট ৩টি ও নাথান এলিস নেন ২টি উইকেট।