নির্বাচন কারও জন্য থেমে থাকবে না : তথ্যমন্ত্রী

SHARE

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি আগামী নির্বাচনকেও বাধাগ্রস্ত করার পরিকল্পনা নিয়ে এগিয়ে যাচ্ছে। তবে নির্বাচন কারও জন্য থেমে থাকবে না।

বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে ‘আন্তর্জাতিক নারী দিবস ২০২৩’ উপলক্ষে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে পরাজয় নিশ্চিত জেনেই বিএনপিপন্থীরা ব্যালট ছিনতাই করেছেন। এর আগেও বিএনপির আইনজীবীরা সুপ্রিম কোর্টে গিয়ে প্রধান বিচারপতির দরজায় লাথি মেরেছিল। বুধবার তারা ব্যালট বাক্স ও ব্যালট পেপার ছিনতাই করেছে। তারা আসলে প্রতিষ্ঠানকেই ধ্বংস করতে চায়। কোনো প্রতিষ্ঠান সুষ্ঠুভাবে, নিয়মতান্ত্রিকভাবে চলুক সেটি তারা চায় না।

তিনি বলেন, ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচন যেমন কারও জন্য থেমে থাকেনি। তেমনি আগামী ২০২৪ সালের জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে অথবা চলতি বছরের ডিসেম্বর মাসের শেষ সপ্তাহে যে নির্বাচন হবে সেই নির্বাচনও কারও জন্য থেমে থাকবে না।

ড. হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়া ও তারেক রহমান নির্বাচন চায় না। কারণ তারা নির্বাচনে অংশগ্রহণ করতে পারবেন না। তবে বিএনপি নির্বাচন বর্জন করলেও দলটির নেতারা নির্বাচন করবে। সুতরাং নির্বাচন সবাইকে নিয়েই হবে

মহিলা আওয়ামী লীগের সভাপতি মেহের আফরোজ চুমকির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শবনম জাহান শিলার সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী, আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক জাহানারা বেগম প্রমুখ।