ইউনূসকে নিয়ে আমাদের ভাবার প্রয়োজন নেই : কাদের

SHARE

ড. মুহাম্মদ ইউনূসকে নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, যে মানুষ আমাদের নিয়ে ও বাংলাদেশকে নিয়ে ভাবেন না, তাকে নিয়ে আমাদের ভাবার প্রয়োজন নেই। তিনি নিজের আইন নিজেই ভেঙেছেন, দেশের মানুষের খারাপ সময়ে তিনি ছিলেন না।

বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে রাজধানীর গেন্ডারিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে এতিম খানায় খাবার বিতরণ ও আলোচনাসভায় তিনি এসব কথা বলেন।

এ সময় তত্ত্বাবধায়ক সরকার প্রসঙ্গে ওবাদুল কাদের বলেন, পাকিস্তান ছাড়া সারা বিশ্বেই তত্ত্ববধায়ক সরকার ধারণ করে না। তাই এদেশের সর্বোচ্চ আইন তা বাদ দিয়ে দিয়েছেন। বিএনপি শুধু এটা নিয়ে মাতামাতি করছে।

তিনি বলেন, স্বাধীনতাকে যারা বিশ্বাস করে না তারা বঙ্গবন্ধুকে ও দেশের মাটিকে বিশ্বাস করে না। দেশটাকে যিনি স্বাধীনতা এনে দিয়েছিলেন সেই মানুষটাকে সম্মান করা সকলের দায়িত্ব।

ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশকে জানতে হলে বঙ্গবন্ধুকে জানতে হবে। তার আদর্শ লালন করেই এদেশ বিশ্বের রোল মডেল হয়ে এগিয়ে যাচ্ছে।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন। এ সময় সভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দি।