বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজের স্পনসর ‘মি. হোয়াইট’

SHARE

আসন্ন বাংলাদেশ বনাম আয়ারল্যান্ডের ক্রিকেট সিরিজের স্পনসর হিসেবে যুক্ত হলো কাজী এন্টারপ্রাইজেস লিমিটেডের সুপরিচিত ডিটারজেন্ট পাউডার ব্র্যান্ড মি.হোয়াইট। সদ্য সমাপ্ত বাংলাদেশ বনাম ইংল্যান্ড ক্রিকেট সিরিজের পাওয়ার্ড বাই মি. হোয়াইট ডিটারজেন্ট পাউডার বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজেও পাওয়ার্ড বাই স্পনসর হয়েছে।

বুধবার (১৫ মার্চ) মিরপুর শেরে-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামের মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বাংলাদেশ ক্রিকেট বোর্ড এ তথ্য জানায়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ডিরেক্টর এবং মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন কমিটির চেয়ারম্যান তানভির আহমেদ (টিটু)। এ ছাড়া অন্যান্য প্রতিষ্ঠানের পাশা পাশি মি. হোয়াইট ডিটারজেন্ট পাউডারের পক্ষ থেকে উপস্থিত ছিলেন কাজী এন্টারপ্রাইজেস লিমিটেডের সিইও রফিকুল আমিন।

আগামী ১৮ মার্চ থেকে শুরু হবে বাংলাদেশ বনাম আয়ারল্যান্ডের ক্রিকেট সিরিজ। সিরিজে টেস্ট, টি-টোয়েন্টি ও ওয়ান ডে ফরম্যাট মিলিয়ে মোট ৭টি ম্যাচে বাংলাদেশ ক্রিকেট দল আয়ারল্যান্ডের মুখোমুখি হবে।

উল্লেখ্য, কাজী এন্টারপ্রাইজেস লিমিটেড বাংলাদেশের অন্যতম প্রধান ভোক্তাপণ্য প্রস্তুতকারক এবং পরিবেশক প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি পরিবারের পরিপূর্ণ পরিচ্ছন্নতা ও সুরক্ষা সামগ্রী উৎপাদন এবং বিপননের মাধ্যমে মান সম্পন্ন পণ্য মানুষের কাছে পৌঁছে দেওয়ার প্রয়াসে কাজ করে যাচ্ছে।