উইলেমকে বাস্তবেই ২০টি থাপ্পড় মেরেছেন এমা!

SHARE

একবার দুইবার নয়, এমা স্টোন ২০ বার চড় মেরেছেন অভিনেতা উইলেম ড্যাফোকে! সম্প্রতি নিজেদের আসন্ন চলচ্চিত্রের শুটিংয়ে এই কাণ্ড ঘটিয়েছেন অভিনেত্রী। তবে উইলেম ড্যাফো নিজেই অভিনেত্রীকে আশ্বস্ত করেছিলেন এমনটা করতে।

পরিচালক ইয়োরগোস ল্যান্থিমোস সম্প্রতি ‘দ্য নিউ ইয়র্ক টাইমস’-এ ঘটনাটি প্রকাশ করেছেন। তার আসন্ন সিনেমা ‘অ্যান্ড’-এ স্টোন এবং ড্যাফোকে পরিচালনা করছেন ল্যান্থিমোস।

সিনেমাটিতে একটি দৃশ্য রয়েছে যেখানে ৩৪ বছর বয়সী এমা স্টোন ক্যামেরার ওপাশে থাকা ৬৭ বছর বয়সী অভিনেতা ড্যাফোকে চড় মারেন। কিন্তু ড্যাফো তার সহ-অভিনেত্রীর দৃশ্যটি ফুটিয়ে তুলতে বাস্তবে ২০টি থাপ্পড় খেয়েছেন, যাতে অ্যাকশনটিকে পর্দায় আরো বিশ্বাসযোগ্য দেখায়।

অভিনেত্রী এমা স্টোন নিজেও টাইমসকে এ বিষয়ে জানিয়েছেন। উইলেম ড্যাফোর প্রশংসা করে স্টোন বলেছেন, ‘উইলেম ড্যাফো অসাধারন একজন অভিনেতা। তিনি অন্যদের মতো নন। সেটে তিনি দারুণ সহায়তা করেন। অনেক কিছুই শেখার আছে তার কাছে।’

আসন্ন এই চলচ্চিত্রটির প্লটটি এখনো গোপন রাখা হয়েছে। তবে ২০২২ সালের অক্টোবরে টাইমসের একটি প্রতিবেদনে উল্লেখ করা হয়েছিল যে সিনেমাটির শুটিং নিউ অরলিন্সে শেষ হয়েছে। এতে আরও অভিনয় করছেন জেসি প্লেমন্স, জো অ্যালউইন, মার্গারেট কোয়ালি এবং হং চাউ।

প্রসঙ্গত, এর আগে ২০১৮ সালের আলোচিত চলচ্চিত্র ‘দ্য ফেভারিট’-এ ল্যান্থিমোসের পরিচালনায় কাজ করেছিলেন এমা স্টোন। সিনেমাটি ১০টি অস্কার মনোনোয়ন পেয়েছিল। স্টোন এবং র‌্যাচেল ওয়েজ উভয়েই সেরা পার্শ্ব অভিনেত্রীর মনোনয়ন পেয়েছেন। অলিভিয়া কোলম্যান রানী অ্যানের চরিত্রে অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর পুরস্কারও জিতেছেন।

সূত্র : দ্য নিউ ইয়র্ক টাইমস