ময়মনসিংহ আওয়ামী লীগের দুর্ভেদ্য দুর্গ : ওবায়দুল কাদের

SHARE

বিএনপিকে উদ্দেশ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলছেন, এআজকে কী দেখলাম? লোকে বলে ময়মনসিংহ হলো আওয়ামী লীগের দুর্ভেদ্য দুর্গ। এই ভরা রৌদে বঙ্গবন্ধু কন্যাকে একজনর দেখার জন্য অগণিত মানুষ এখানে ছুটে এসেছেন। আজকে আবারও প্রমাণিত হলো এই ময়মনসিংহ বঙ্গবন্ধু ও শেখ হাসিনার দুর্জয় ঘাঁটি।
আজ শনিবার (১১ মার্চ) বিকালে ময়মনসিংহ জেলা সার্কিট হাউস মাঠে আওয়ামী লীগের ময়মনসিংহের বিভাগীয় জনসভায় তিনি এ কথা বলেন।
তিনি বলেন, বিএনপি এখন ফান্দে পড়িয়া বগা কান্দে রে। একদিকে লন্ডনের ফরমাইশ। অন্যদিতে টাকা ওয়ালারা দিশেহারা। বিএনপিতে আর এই দেশের মানুষ ফিরে যেতে চায় না। ধানের শীষ, পেটের বিষ। মানুষ বলে সাপের বিষ। ময়মনসিংহের গ্রাম শহর হয়ে গেছে। ঘরে ঘরে বিদ্যুৎ। একসঙ্গে ৭৩টি প্রকল্পের উদ্বোধন, শুনেছেন কখনও? আপনারা ভোট দিয়েছেন বলেই এত উন্নয়ন।
ওবায়দুল কাদের বলেন, ময়মনসিংহের ঘরে ঘরে আগে ছিল অন্ধকার, এখন বিদ্যুতের আলো। হাতে হাতে মোবাইলফোন, ডিজিটাল কেন্দ্র; এই সেবা অতীতে কখনো পেয়েছেন? আজকে মায়েদের কাছে সন্তানদের উপবৃত্তির টাকা যায়। আজকে যে মা মোবাইলফোন কিনতে পারে না, তার মোবাইলফোন সরকার থেকে কিনে দেওয়া হয়। আজকে মায়েরা বড় সম্মানিত। শেখ হাসিনা বাবার পাশে মায়ের নাম রেখেছেন। এত বড় সম্মান, নারী জাতিকে আর কেউ দিয়েছে? তাদের (বিএনপি) বড় জ্বালা, অন্তর জ্বালায় বিএনপি, দিনের আরাম রাতের ঘুম নষ্ট। আন্দোলনে মনে হয়, আর খেলতে হবে না। আন্দোলন করার শক্তি আর তাদের নেই। দৌড়াতে দৌড়াতে মানববন্ধনে দাঁড়িয়ে গেছে। তাদের শক্তি কমে গেছে, কিন্তু মুখের বিষ কমেনি। প্রতিদিন বিএনপির নেতারা গালিগালাজ করে।