‘দেশের উন্নয়ন অব্যাহত রাখতে দেশ বিরোধীদের রুখতে হবে’

SHARE

দেশের উন্নয়ন অব্যাহত রাখতে দেশ বিরোধীদের রুখতে হবে। গতকাল রবিবার বিকেলে কোটচাঁদপুর আলামিন মাধ্যমিক বিদ্যালয় মাঠের শান্তি সমাবেশে এ কথা বলেন, ঝিনাইদহ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য নবী নেওয়াজ।
সভায় সভাপতিত্ব করেন কোটচাঁদপুর উপজেলা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুব মহিলা লীগের আহ্বায়ক পিংকি খাতুন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোটচাঁদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শরিফুন্নেছা মিকি, পৌর সভার মেয়র সহিদুজ্জামান সেলিম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি কায়দার রহমান, বলুহর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আশরাফুল আলম খোকন, আজম বিশ্বাস, পৌর যুবলীগের সভাপতি মেহেদী হাসান বুলবুল, ছাত্রলীগ নেতা শেখ সজিব ও ফয়সাল আহম্মেদ।
তিনি বলেন, দেশ যখন উন্নতি দিকে এগিয়ে যাচ্ছে, ঠিক সে সময় বিএনপি জামাত ও স্বাধীনতা বিরোধী চক্রের জ্বালাও পুড়াও, সন্ত্রাস নৈরাজ্য সৃষ্টি করে আবারও পিছনে নেবার যড়যন্ত্র করছে। আর সে যড়যনাত্র রুখতে আজ এ শান্তি সমাবেশ ও মিছিল।
পরে আলামিন মাধ্যমিক বিদ্যালয় মাঠ থেকে শান্তি মিছিল বের হয়। মিছিলটি কোটচাঁদপুর পৌর শহরের বিশেষ বিশেষ সড়ক প্রদক্ষিণ করেন। এরপর বাজার চত্বরে গিয়ে মিছিলের সমাপ্তি হয়।