খাদ্যমন্ত্রীকে এয়ার অ্যাম্বুলেন্সে আনা হলো ঢাকায়

SHARE

পিত্তথলিতে প্রদাহের কারণে কয়েকদিন ধরেই অসুস্থ বোধ করছিলেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। আজ রোববার সকাল ১০টা ৪০ মিনিটের দিকে নওগাঁ থেকে এয়ার অ্যাম্বুলেন্সে তাকে ঢাকায় আনা হয়েছে।
খাদ্যমন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা কামাল হোসেন জানান, ১ মার্চ মন্ত্রীর নিজ নির্বাচনী এলাকা সাপাহার-পোরশা-নিয়ামতপুরে বিভিন্ন রাজনৈতিক কর্মসূচি ও ৬ মার্চ নওগাঁয় আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম আব্দুল জলিলের মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানে অংশ নিতে নওগাঁয় যান। এরপর থেকে তিনি সেখানেই অবস্থান করছিলেন।
শুক্রবার পোরশায় রাজনৈতিক কর্মসূচি চলাকালীন শারিরিক অসুস্থতা অনুভব করেন তিনি। সন্ধ্যায় স্থানীয় চিকিৎসকদের পরামর্শে কিছু পরীক্ষা নিরীক্ষা করেন। পরীক্ষার ফলাফলে দেখা যায় খাদ্যমন্ত্রীর পিত্তথলীতে সামান্য ইনফেকশন রয়েছে।
তিনি জানান, সিভিল সার্জন ঢাকা যাওয়ার পরামর্শ দিলেও তিনি ঢাকা না গিয়ে স্কয়ার হাসপাতালের ডা. প্রফেসর সানোয়ার হোসেন এর তত্ত্বাবধানে বাসায় থেকে চিকিৎসা নেন।
৬ তারিখে বাংলাদেশ আওয়ামী লীগ এর সাবেক সাধারণ সম্পাদক ও সফল বাণিজ্যমন্ত্রী জনাব আব্দুল জলিলের মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভায় অংশ নিতে ঢাকায় যেতে দেরি করছিলেন। এতে খাদ্যমন্ত্রীর প্রদাহের মাত্রা বেড়ে যায়।
খাদ্যমন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা কামাল হোসেন জানান, খাদ্যমন্ত্রীর শারীরিক খুব জটিলতা নেই। তবে ডাক্তারের পরামর্শে আরও উন্নত চিকিৎসার জন্য রোববার সকাল ১০টা ৪০ মিনিটের দিকে তাকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় আনা হয়েছে। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসা নেবেন।