শেখ হাসিনার নেতৃত্বে আগামীতে শিক্ষকরা সর্বোচ্চ সম্মান পাবেন : নৌপ্রতিমন্ত্রী

SHARE

নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে আগামীতে শিক্ষকরা সর্বোচ্চ সম্মান পাবেন, তাদের জন্য আলাদা বেতন স্কেল তৈরী করা হবে। রেল, সড়ক ও আকাশ যোগাযোগ ব্যবস্থার আমল পরিবর্তন হয়েছে। দেশের টেকনাফ থেকে তেতুলিয়া ও রূপসা থেকে পাটুরীয়া সব ক্ষেত্রে উন্নয়নের ছোয়া লেগেছে।
নৌ-পরিবহন প্রতিমন্ত্রী আরো বলেন, দেশের মানুষ অনেক ভালো আছে। করোনা মোকাবেলার ক্ষেত্রে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছিলেন বাংলাদেশে দুই থেকে তিন কোটি মানুষ বিনা চিকিৎসায় ও না খেয়ে মারা যাবে। কিন্তু বাংলাদেশে কোন মানুষ বিনা চিকিৎসায় বা না খেয়ে মারা যায়নি। বরং করোনা মোকাবেলায় বিশ্বে ৫টি দেশের মধ্যে বাংলাদেশের নাম রয়েছে।
গতকাল বুধরার দুপুরে দিনাজপুর বিরল উপজেলার মঙ্গলপুর সিনিয়র আলিম মাদ্রাসার নব-নির্মিত একাডেমী ভবন উদ্বোধন উপলক্ষে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এ কথা গুলো বলেন।
বিরল উপজেলা নির্বাহী অফিসার আফছানা কাওছারের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শিক্ষা প্রকৌশলী অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী এসএম শাহীনুর ইসলাম, বিরল উপজেলা আওয়ামী লীগের সভাপতি সবুজার সিদ্দিক সাগর, সাধারণ সম্পাদক রমাকান্ত রায় প্রমূখ।
এর আগে প্রধান অতিথি ফিতা কেটে ও উদ্বোধনী ফলক উন্মোচন করে ভবনটির উদ্বোধন করেন।
প্রতিমন্ত্রী সকালে বিরল উপজেলা পরিষদ প্রাঙ্গণে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের জন্য বাদ্যযন্ত্র বিতরণ করেন।