আওয়ামী লীগ বন্দুকের নলের মাধ্যমে ক্ষমতায় আসেনি : স্বরাষ্ট্রমন্ত্রী

SHARE

আওয়ামী লীগ বন্দুকের নলের মাধ্যমে ক্ষমতা আসেনি বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কুমিল্লার বুড়িচং-ব্রাহ্মণপাড়া দরিয়ারপাড় ঈদগাঁহ কমপ্লেক্সের উন্নয়ন কাজের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আওয়ামী লীগ গণতন্ত্র ও ভোটাধিকারে বিশ্বাস করে, জনগণের ভোটেই আবারও ক্ষমতায় আসতে চায়। আওয়ামী লীগ এমন একটি দল যে দল ষড়যন্ত্রের বিশ্বাস করে না, হত্যায় বিশ্বাস করে না।

তিনি বলেন, ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন পূরণ হয়েছে। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করছেন। ২০৪১ সালে আমরা একটি উন্নয়ন রাষ্ট্রে পরিণত হবো।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কুমিল্লা-৫ আসনের সংসদ সদস্য আবুল হাসেম খান, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন, কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, পুলিশ সুপার মো. আবদুল মান্নান।

বুড়িচং-ব্রাহ্মণপাড়া দরিয়ারপাড় ঈদগাঁহ কমপ্লেক্সের সভাপতি ইঞ্জিনিয়ার জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বুড়িচং উপজেলা চেয়ারম্যান আখলাক হায়দার, ব্রাহ্মণপাড়া উপজেলা চেয়ারম্যান মো. আবু জাহের, ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা, বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তা সাহিদা আক্তার।