ওমরাহ করতে সৌদিতে সাকিব

SHARE

বিপিএলের নবম আসরে এর মধ্যেই শেষ চারের টিকিট নিশ্চিত করেছে সিলেট, বরিশাল, কুমিল্লা ও রংপুর। বাদ পড়েছে ঢাকা, খুলনা ও চট্টগ্রাম। এখন অপেক্ষা শুধু প্রথম ও দ্বিতীয় হবে কোন দুটি দল, সেটাই দেখার।
সাকিব আল হাসানের ফরচুন বরিশাল এর মধ্যেই পৌঁছে গেছে শেষ চারে। ১০ ম্যাচে আট জয় ও দুই হারে দলটির বর্তমান পয়েন্ট ১৬। আসর চলাকালীন এমন সময়ে হঠাৎ করেই ওমরাহ করতে সৌদি আরব গিয়েছেন সাকিব। বিষয়টি নিশ্চিত করেছেন, বাংলাদেশে দেশি-বিদেশি ক্রিকেটারদের আসা-যাওয়ার সময় লজিস্টিক সাপোর্ট দেওয়া ওয়াসিম খান।
এই প্রসঙ্গে ফরচুন বরিশালের মিডিয়া ম্যানেজার সিকান্দার আলী জানান, ‘যেহেতু ৭ তারিখের আগে খেলা নেই, তাই ফাঁকা সময়টাতে ওমরাহ করার জন্য সৌদি গেলেন সাকিব। ৬ তারিখ রাতেই তার দেশে ফিরে আসার কথা। ৭ তারিখ কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে মাঠে নামবেন তিনি।’
এদিকে সিলেটে ব্যাটে-বলের দ্বৈরথ শেষে গতকাল মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়াম শুরু হয়েছে বিপিএলের শেষ পর্বের লড়াই। যেখানে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল ফরচুন বরিশাল ও খুলনা টাইগার্স। গুরুত্বপূর্ণ এই ম্যাচে সাকিবের দলের কাছে ৩৭ রানে হেরে যায় খুলনা। এই হারে প্লে অফ থেকে বিদায় নেয় তামিম ইকবালের দল।