সাইফের সঙ্গে দাম্পত্য নিয়ে মুখ খুললেন কারিনা

SHARE

বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি কারিনা কাপুর-সাইফ আলী খান। বর্তমানে দুই ছেলে ও স্বামীকে নিয়ে বেশ সুখেই সংসার করছেন এই অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি পরিবারকেও সময় দেন কারিনা। ক্যারিয়ারে ব্যস্ততা থাকলেও দুই ছেলেকে সঠিকভাবেই বড় করছেন সাইফ পত্নি।

এবার স্বামীর সঙ্গে দাম্পত্য জীবন নিয়ে মুখ খুলেছেন এই অভিনেত্রী। সম্প্রতি এক সাংবাদিক সম্মেলনে হাজির হয়ে সাংসারিক জীবন এবং দাম্পত্য কেমন কাটছে সে প্রসঙ্গ নিয়ে নানা কথা বলেন কারিনা।

তিনি বলেন, সাইফের পরিবারের সঙ্গে অভিনেত্রীরর পরিবারের সদস্যদের আড্ডা খুব ভালো জমে বলে জানান তিনি। কাপুর পরিবারের সবাই শোবিজের সঙ্গে যুক্ত। অপরদিকে খান পরিবারে রয়েছে খেলা ও অভিনয় দুই জগতেরই মিলনমেলা। তবে সাইফ-করিনার আড্ডায় শুধুই থাকে সিনেমা আর খাবারের গল্প। সেই সঙ্গে বই পড়া ও ঘুরে-বেড়াতেও বেশ পছন্দ করেন এই অভিনেতা।

করিনার বলেন, আমরা দুজন যখন নিজেদের মধ্যে আড্ডা দিই, তখন ঘুরেফিরে আসে দেশ-বিদেশের গল্প। আমাকে প্রতি মুহূর্তে নতুন সব তথ্য দিতে থাকে সাইফ। অনেক শহরের ঘুরে-বেড়ানোর স্থান, খাবার, বই সব কিছু নিয়েই কথা হয় আমাদের। আমি ওর কাছে ভীষণ কৃতজ্ঞ, আমাকে এত কিছুর স্বাদ দেওয়ার জন্য।

অভিনেত্রী আরও বলেন, আমরা বিভিন্ন সময় নিজেদের কাজে একে অপরকে অনুপ্রেরণা দেই। অভিনেত্রীর ছোট ছেলে জাহাঙ্গীর নাকি তার মতোই হয়েছে বলে জানান তিনি।

ছেলেকে নিয়ে কারিনা বলেন, ওর মাত্র ২ বছর হলো, কিন্তু জেহ (জাহাঙ্গীর) আমার মতোই অনেক কথা বলে। সারা দিনই খেলাধুলা নিয়ে ব্যস্ত থাকে সে। সবার সঙ্গে মিশতে পছন্দ করে এবং খেতে ভালোবাসে।

অপরদিকে, বড় ছেলে তৈমুর একদমই অন্যরকম, জানান করিনা। মাত্র ৬ বছর বয়সেই জীবন নিয়ে গভীর চিন্তাভাবনা কাজ করে তার মধ্যে, ছেলেকে অনেক বেশি পরিণত বলে মনে করছেন এই অভিনেত্রী।