পুরুষদের আমি ঘৃণা করি : মধুমিতা

SHARE

কলকাতার ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মধুমিতা সরকার। নিজের কাজের প্রতি সবসময়ই সিরিয়াস থাকেন এই অভিনেত্রী। যে কাজটাই করেন না কেন, মনোযোগ দিয়ে করেন তিনি। তবে কাজের বাইরে মাঝে মধ্যেই সমালোচনার শিকার হন মধুমিতা।

ব্যক্তিগত জীবনে অনেক টানাপোড়েন দেখেছেন এই অভিনেত্রী। সংসার জীবনও টেকেনি খুব বেশিদিন। বিয়ের খবর সামনে না আসলেও বিচ্ছেদের খবর পায় এই দম্পতির ভক্ত-অনুরাগীরা। তার পর থেকেই ক্যারিয়ারেই মনোনিবেশ করেছেন ‘বোঝে না সে বোঝে না’ খ্যাত এই অভিনেত্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে পুরুষদেরকে ঘৃণা করেন বলে জানিয়েছেন মধুমিতা। অভিনেত্রী এখনও সিঙ্গেল কিনা জানতে চাইলে, জবাবে তিনি বলেন, আমি আমার কাজের সঙ্গে অনেক কমিটেড। আর বিশ্বাস করুন আমি পুরুষদের আমি ঘৃণা করি। আপাতত কোনো পুরুষকে নিয়ে আমি ভাবছি। ক্যারিয়ারেই ফোকাস করেছি। তবে কি কারণে, এতটা ঘৃণা করেন সে বিষয়ে কিছু খোলাসা করেননি এই অভিনেত্রী।

প্রসঙ্গত, টলিউডের অন্যতম ‘হ্যাপেনিং কপল’ ছিলেন সৌরভ-মধুমিতা। ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়াল চলাকালীনই প্রেমিক সৌরভ চক্রবর্তীর সঙ্গে লুকিয়ে আইনিভাবে বিয়ে করেন তিনি। কিন্তু ২০১৯-এর শেষের দিকেই বিচ্ছেদ হয়ে যায় এই তারকা দম্পতির।