শতকোটির ফ্ল্যাটে উঠছেন না হৃতিক-সাবা

SHARE

বলিউড অভিনেতা হৃতিক রোশন ও প্রেমিকা সাবা আজাদের মধ্যকার সম্পর্কটা বেশ জমে উঠেছে। প্রেমিকাকে নিয়ে শতকোটির ফ্ল্যাটে নতুন সংসার শুরু করতে যাচ্ছেন হৃতিক। অন্তর্জালে গত কয়েক দিন এমন খবর ভেসে বেড়াচ্ছিল।
জুহু-ভারসোভা লিঙ্ক রোডের কাছে অবস্থিত মুম্বাইয়ের মান্নাত নামের বিল্ডিংয়ের একটি অ্যাপার্টমেন্টে নতুন করে একসঙ্গে থাকবেন হৃতিক-সাবা। কয়েক দিন ধরে এমনটাই শোনা যাচ্ছিল। যদিও হৃতিক কিংবা সাবা কেউই এ বিষয়ে কিছু জানাননি। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুললেন ‘বিক্রম বেদা’ অভিনেতা। জানালেন পুরো বিষয়টিই গুজব। এর কোনো সত্যতা নেই।
হৃতিক তার টুইটার হ্যান্ডেলে লেখেন, ‘খবরটির কোনো সত্যতা নেই। একজন পাবলিক ফিগার হিসেবে আমাকে নিয়ে মানুষের কৌতূহল থাকবে ঠিক। তবে ভালো হয় যদি আমরা সংবাদ পরিবেশনে ভুল তথ্য দূরে রাখি। যা একটি দায়িত্বশীল কাজ।’
একটি সূত্র বরাতে, হৃতিক ও সাবার একসঙ্গে নতুন ফ্ল্যাটে ওঠার গল্পের কোনো সত্যতা নেই। তারা নিজেদের নিয়ে সুখী আছেন। আপাতত আলাদা কোথায়ও থাকার কথা তাদের মাথায় নেই। দুজনই বর্তমানে তাদের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ‘রকেট বয়েজ ২’ ও ‘ফ্রন্ট পেজ’-এর কাজ নিয়ে ব্যস্ত সাবা। অন্যদিকে হৃতিক আছেন আসামে ‘ফাইটার’ ছবির শুটিংয়ে।