বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই নতুন ঘোষণা শোয়েব-সানিয়ার

SHARE

চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপের উত্তেজনার মধ্যে আলোচনায় শোয়েব মালিক ও সানিয়া মির্জা। ক্রিকেট ও টেনিসের এ দুই তারকার খবরে সরগরম গণমাধ্যম।
পাকিস্তান ও ভারতের বেশ কয়েকটি গণমাধ্যমের দাবি, ইতোমধ্যে বিচ্ছেদ ঘটেছে শোয়েব-সানিয়ার। তাদের সংসারে ভাঙনের নেপথ্যে পাকিস্তানি অভিনেত্রী আয়েশা ওমর। এক ফটোশুটে একসঙ্গে কাজ করতে গিয়ে আয়েশার প্রেমে মজেছেন শোয়েব।
যদিও এসব তথ্যের সত্যতা এখনো নিশ্চিত করা যায়নি। তবে এটা সত্য যে, বহুদিন ধরেই আলাদা থাকছেন তারা। তাদের সন্তান ইজহান থাকছেন তার মা সানিয়ার কাছে।
বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই এক অনুষ্ঠানের ঘোষণা দিয়েছেন শোয়েব-সানিয়া দম্পতি।
‘দ্য মির্জা মালিক শো’ নামের একটি অনুষ্ঠানে হাজির হবেন তারা। অনুষ্ঠানটি প্রচারিত হবে পাকিস্তানের ওটিটি প্ল্যাটফর্ম উর্দু ফ্লিক্সে।
উর্দু ফ্লিক্সের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে এ ঘোষণা দেওয়া হয়েছে। সেখানে বলা হয়েছে— ‘দ্য মির্জা মালিক শো শিগগিরই উর্দু ফ্লিক্সে আসছে। দ্রুত সাবস্ক্রাইব করে নিন।’ এর পর সেই টুইটে মেনশন করা হয়েছে শোয়েব মালিক আর সানিয়া মির্জাকে।
পাকিস্তানের সংবাদমাধ্যম জানাচ্ছিল, শোয়েব মালিক আর সানিয়ার সম্পর্কের অবনতি ঘটেছে। বিচ্ছেদের দিন গুনছেন দুজনে।
উর্দু ফ্লিক্সের এমন ঘোষণায় বিস্মিত অনেকেই। যেখানে ১২ বছরের দাম্পত্য জীবনের ইতি ঘটছে বলে খবর, সেখানে একসঙ্গে অনুষ্ঠান!
তবে এ খবরে বেশ উচ্ছ্বসিত শোয়েব-সানিয়া ভক্ত-অনুরাগীরা। দুই তারকার দাম্পত্য জীবনে ফাটল ধরেছে বলে যে গুঞ্জন ছড়িয়েছে, হয়তো এ অনুষ্ঠানের মাধ্যমে তাকে গুজব বলে প্রমাণ করা যাবে।
হয়তো সব ভুল-অন্যায়কে মুছে ফেলে আবারও এক ছাদের তলায় থাকতে যাচ্ছেন ‘শোয়ানিয়া’ দম্পতি।