ইমরান খান শঙ্কামুক্ত : কুরেশি

SHARE

লংমার্চে গুলিবিদ্ধ পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পিটিআই দলের চেয়ারম্যান ইমরান খানের অবস্থা শঙ্কামুক্ত বলে জানিয়েছেন দলটির নেতা শাহ মাহমুদ কুরেশি। বৃহস্পতিবার রাতে এক টুইট বার্তায় তিনি এ কথা জানান।
বৃহস্পতিবার (৩ নভেম্বর) রাজধানী ইসলামাবাদ অভিমুখে লংমার্চকালে তাকে লক্ষ্য করে গুলি চালায় দুর্বৃত্তরা। গুরুতর অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার এক পায়ে গুলি লেগেছে।এ ঘটনায় আরও কয়েকজন আহত হয়েছেন।পাঞ্জাবের ওয়াজিরাবাদে এ ঘটনা ঘটে।
পিটিআই মুখপাত্র ফাওয়াদ চৌধুরী বলেন, বৃহস্পতিবার ওয়াজিরাবাদে নির্বাচনের দাবিতে সমাবেশ করছিলেন তিনি।সেখানে তাকে লক্ষ্য করে তিন থেকে চারটি গুলি করেছেন অজ্ঞাত এক বন্দুকধারী। এটি স্পষ্ট হত্যাচেষ্টা ছিল। তার প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তার পায়ে গুলি লেগেছে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।সেখানকার লোকজন যদি শুটারকে থামিয়ে না দিতো, তাহলে পিটিআই নেতা নিশ্চিহ্ন হয়ে যেতেন।
পাকিস্তানের একটি টেলিভিশনে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি আরও বলেন, হামলায় সিনেটর ফয়সাল জাভেদ ও আহমেদ চট্টাসহ তিনজন আহত হয়েছেন।
ইসমাইল নামে পিটিআইয়ের আরেক নেতা জানান, ইমরান খানের ডান পায়ে তিন থেকে চারবার গুলি করা হয়েছে।
তিনি বলেন, ঘটনার সময় তিনি ইমরান খানের একেবারে পাশে ছিলেন। হামলাকারী একেবারে কনটেইনারের সামনে থেকে সরাসরি গুলি ছুড়েছে। একে-৪৭ থেকে গুলি ছোড়া হয়েছে বলে দাবি করেছেন তিনি।