‘প্রশ্নপত্র ফাঁসকে জঙ্গি ধরার মতো কভারেজ দেওয়া হচ্ছে’

SHARE

বেসামরিক বিমান পরিবহন প্রতিমন্ত্রী মাহবুব আলী বলেছেন, বিমানের নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের বিষয়টি সাংবাদিকরা এমনভাবে হাইলাইট করছেন, যেন মনে হচ্ছে বড় জঙ্গি ধরা হয়েছে। বিষয়টিকে জঙ্গি ধরার মতো গুরুত্ব দিয়ে কভারেজ দেওয়া হচ্ছে।
আজ বুধবার (২ নভেম্বর) বনানী শেরাটন হোটেলে বাংলাদেশ ইন্টারন্যাশনাল হোটেল অ্যাসোসিয়েশন আয়োজিত এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
প্রতিমন্ত্রী বলেন, বিষয়টি জানার সঙ্গে সঙ্গেই আমরা ব্যবস্থা নিয়েছি। পরীক্ষা বন্ধ করে দেওয়া হয়েছে।
সাংবাদিকদের উদ্দেশে মাহবুব আলী বলেন, ড্রাইভারদের পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের বিষয়টি আপনারা এমন হাইলাইট করছেন, যেন মনে হচ্ছে বড় জঙ্গি ধরা হয়েছে। এমনভাবেই আপনারা কভারেজ দিয়েছেন।
তিনি বলেন, বিমানের কার্গো আনলোডের জন্য ড্রাইভার কিন্তু খুবই জরুরি। লোক না থাকলে বিমান বসে থাকবে। তাই ড্রাইভার দ্রুত নিয়োগ দিয়ে, কার্যক্রম পরিচালনা করা জরুরি। তারপরও আমরা নিয়োগ পরীক্ষা স্থগিত করেছি।
প্রতিমন্ত্রী বলেন, কোভিড পরিস্থিতির কারণে দীর্ঘদিন সাংহাই থেকে মাল ডেলিভারি হচ্ছিল না। সেই মালামাল এসে পৌঁছেছে। এসব মাল আনলোডসহ অন্যান্য কার্যক্রম পরিচালনা করতে দ্রুত লোক নিয়োগ করা দরকার। তবুও নিয়োগ প্রক্রিয়া বাতিল হয়েছে প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে।