নতুনরূপে পর্দায় রিতেশ-জেনেলিয়া

SHARE

দীর্ঘ বিরতির পর পর্দায় ফিরছেন বলিউড অভিনেত্রী জেনেলিয়া ডি সুজা। বিয়ের পর থেকে স্বামী সংসার নিয়েই ব্যস্ত ছিলেন এই অভিনেত্রী। এবার স্বামী রিতেশ দেশমুখের পরিচালনায় প্রথমবারের মতো মারাঠি সিনেমা দিয়ে পর্দায় ফিরছেন তিনি।
এ সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবেও অভিষেক হতে যাচ্ছে রিতেশের। ‘জানে তু ইয়া জানে না’ সিনেমাটি দিয়ে ২০০৮ সালে বলিউডে অভিষেক হয় জেনেলিয়ার।
সামাজিক যোগাযোগমাধ্যমে আসন্ন ‘ভেদ’ সিনেমার মুক্তির তারিখ ঘোষণা করেছেন জেনেলিয়া। সিনেমার প্রথম লুকও প্রকাশ করেছেন তিনি। চলতি বছরের ৩০ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। এর আগে অন্যান্য বিভিন্ন ভাষায় সিনেমা করলেও মারাঠি ভাষায় অভিনয় করা হয়নি তার। এবার সে ভাষায় সিনেমা করে নিজের কাজকে পূর্ণতা দিয়েছেন জেনেলিয়া।
ভারতীয় মেয়ের লুকে স্বামী রিতেশ দেশমুখের সঙ্গে সিনেমার পোস্টার শেয়ার করেছেন জেনেলিয়া। পোস্টার শেয়ার করে জেনেলিয়া মারাঠি ভাষায় লিখেছেন, আমার জন্ম মহারাষ্ট্রে। আমি অভিনয় শুরু করার পর হিন্দি-তামিল-তেলেগুর মতো বিভিন্ন ভাষায় সিনেমা করেছি। সেখানকার দর্শকদের অগাধ ভালোবাসা পেয়েছি। রিতেশের প্রথম পরিচালনার মাধ্যমে আমার মারাঠি সিনেমায় অভিষেক হচ্ছে। মারাঠিতে কাজ করে মনে হচ্ছে, আমি আমার কাজে পূর্ণতা পেয়েছি।
প্রসঙ্গত, ‘ভেদ’ সিনেমার একটি আইটেম গানে নাচতে দেখা যাবে বলিউড সুপারস্টার সালমান খানকে। এ ছাড়াও বলিউড ফিল্ম ‘মিস্টার মমি’তে অভিনয় করবেন জেনেলিয়া। ভূষণ কুমার প্রযোজিত সিনেমাটিতে রিতেশও রয়েছেন।