টস জিতে ব্যাটিংয়ে জিম্বাবুয়ে

SHARE

বেলেরিভ ওভালে দ্বিতীয় ম্যাচে মুখোমুখি জিম্বাবুয়ে এবং দক্ষিণ আফ্রিকা। প্রথম পর্বে দুর্দান্ত খেলে দ্বিতীয় পর্বে উঠে আসা জিম্বাবুয়ের সামনে দক্ষিণ আফ্রিকার মিশন জয় দিয়ে শুভ সূচনা করা; কিন্তু বিশ্বকাপে এসে যেভাবে চোকার্স হয়ে যায় প্রোটিয়ারা, তাতে কী সেই লক্ষ্য তাদের পূরণ হবে?
আপাতত এ প্রশ্ন তোলা থাক সুপার টুয়েলভ শেষ না পর্যন্ত। তার আগে গ্রুপ-২ এ আজকের দ্বিতীয় ম্যাচে দক্ষিণ আফ্রিকার সঙ্গে টস করতে নেমে জয় হলো জিম্বাবুয়ে অধিনায়ক ক্রেইগ আরভিনের। টস জিতে প্রথমেই ব্যাট করার সিদ্ধান্ত নিলেন তিনি।
বেলেরিভ ওভালে দেখা যাচ্ছে প্রথমে ব্যাট করা দলই জয় পায় বেশি। আজ দিনের প্রথম ম্যাচেও প্রথমে ব্যাট করে ৯ রানের জয় পেয়েছে বাংলাদেশ। সে হিসেবে জিম্বাবুয়ে কোনো চিন্তা না করেই ব্যাট করার সিদ্ধান্ত নিয়ে নিলো।
দক্ষিণ আফ্রিকা একাদশ
কুইন্টন ডি কক (উইকেটকিপার), টেম্বা বাভুমা (অধিনায়ক), রেইলি রুশো, এইডেন মার্করাম, ডেভিড মিলার, ট্রিস্টান স্তুবস, ওয়াইন পার্নেল, কেশব মহারাজ, আনরিখ নরকিয়া, লুঙ্গি এনদিগি ও কাগিসো রাবাদা।
জিম্বাবুয়ে একাদশ
রেজিস চাকাভা (উইকেটকিপার), ক্রেইগ আরভিন (অধিনায়ক), উইস্লি মাধবদি, শন উইলিয়ামস, সিকান্দার রাজা, মিল্টন শুম্বা, রায়ান বার্ল, লুক জংউই, রিচার্ড নাগ্রাভা, টেন্ডাই চাতারা ও ব্লেসিং মুজারাবানি।