শাড়িতে সুহানাকে দেখে আবেগপ্রবণ শাহরুখ

SHARE

বলিউডের তারকা সন্তানেরা বছর জুড়েই থাকেন আলোচনায়। সোশ্যাল মিডিয়ায় তারা দারুণ সরব। এই মাধ্যমে নিত্যদিনের কর্মকাণ্ড ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন। অন্য তারকা সন্তানদের মতো শাহরুখ কন্যা সুহানা খানও নিজের আপডেট শেয়ার করে থাকেন ইনস্টাগ্রামে।
মার্কিন যুক্তরাষ্ট্রে ফিল্ম স্টাডিজ নিয়ে পড়াশোনা শেষ করে চলতি বছরের শুরুতে ভারতে ফিরেন সুহানা। এরপর মায়ানগরী মুম্বাইয়ে একাধিকবার পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হয়েছেন। মুম্বাই ফিরেই ইনস্টাগ্রাম স্টোরিতে চোখ ধাঁধানো ছবি শেয়ার করেন সুহানা। কখনো সেজেগুজে, আবার কখনো পার্টি মুডে দেখা যাচ্ছে তাকে। গতকাল সুহানা তার কয়েকটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন।
এসব ছবিতে দেখা যায়— সোনালি রঙের সিমারি শাড়িতে মোহময়ী অবতারে ধরা দিয়েছেন সুহানা। বিকিনি ব্লাউজ তাতে অন্য মাত্রা দিয়েছে। শাহরুখকন্যার এই লুক দেখে প্রশংসা করছেন নেটিজেনরা। ২২ বছর বয়সী সুহানাকে এই লুকে দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছেন তার বাবা শাহরুখ খান।
কমেন্ট বক্সে আবেগপ্রবণ শাহরুখ খান লিখেছেন, ‘ওরা যে গতিতে বেড়ে ওঠছে, তা সময়ের নিয়মকেও অস্বীকার করে… একই সঙ্গে সুরুচিপূর্ণ।’ পাশাপাশি মেয়ের উদ্দেশে শাহরুখের প্রশ্ন, ‘তুমি কি নিজে এই শাড়িটা পরেছো?’ উত্তর দিতে সময় নেননি সুহানা। বাবাকে তিনি বলেন, ‘অনেক ভালোবাসা বাবা, একদম নয়। মা (গৌরি খান) আমাকে পরিয়ে দিয়েছে।’
শুধু শাহরুখ নয়, তার স্ত্রী গৌরি খানও মন্তব্য করেছেন। সুহানার মা লিখেন, ‘শাড়ি নিঃসন্দেহে টাইমলেস।’ সুহানার বন্ধু অনন্যা পাণ্ডে থেকে বচ্চন কন্যা শ্বেতা নন্দা, সকলেই সুহানার প্রশংসায় পঞ্চমুখ। শানায়া কাপুর লিখেছেন, ‘তোর ীপর থেকে তো চোখই সরছে না।’
মুম্বাইয়ের ধীরুভাই আম্বানী ইনস্টিটিউশন থেকে পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজে পড়াশোনা করেন সুহানা। তারপর পাড়ি জমান যুক্তষ্ট্রের নিউইয়র্কে। সেখানকার নিউইয়র্ক ইডিনিভার্সিটি থেকে ফিল্ম স্টাডিজ বিষয়ে পড়াশোনা শেষ করেছেন সুহানা খান।
বাবার পথ ধরে রুপালি জগতে পা রাখতে চান সুহানা। সেই হিসেবে প্রস্তুতিও নিচ্ছেন। ইতোমধ্যে মঞ্চে তার পারফরম্যান্স সবার নজর কেড়েছে। খুব শিগগির জোয়া আখতারের হাত ধরে বলিউডে পা রাখছেন সুহানা। সিনেমার নাম ‘দ্য আর্চিস’।