হানসিকার বিয়ে নিয়ে চলছে রাজকীয় প্রস্তুতি

SHARE

হৃতিক রোশনের সঙ্গে শিশুশিল্পী হিসেবে ‘কোই মিল গ্যায়া’ সিনেমাতে কাজ করেছিলেন তিনি। ‘টিনা’ চরিত্রে তার অভিনয় মুগ্ধ করেছিল দর্শককে। পরবর্তীকালে দক্ষিণী সিনেমাতে অভিনয় করে জনপ্রিয় হয়ে ওঠেন। কাজ করেছেন বলিউডেও। অনুমান করতে পারছেন নামটা? হ্যাঁ, ঠিকই ধরেছেন— হানসিকা মোতওয়ানির কথাই বলা হচ্ছে। চলতি বছর ডিসেম্বরে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন এই নায়িকা।
বেশ কয়েক বছর ধরেই অভিনেত্রী হানসিকা মোতওয়ানির বিয়ের খবর শোনা যাচ্ছিল। গুঞ্জন রটেছিল, শিগগিরই বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। অবশেষে সেই দিন আসতে চলেছে। বিভিন্ন সূত্রের বরাতে, চলতি বছর ডিসেম্বরে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন তিনি। জয়পুরের সাড়ে চারশ বছরের পুরনো কেল্লায় রাজকীয় অনুষ্ঠানের মাধ্যমে নতুন জীবনে পা রাখবেন হানসিকা।
শোনা যাচ্ছে, মনের মানুষের সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন তিনি। রাজস্থানের জয়পুরের মুন্ডোটা কেল্লায় বসবে তার বিয়ের আসর। যদিও হানসিকা মোতওয়ানির পক্ষ থেকে এখনও পর্যন্ত অফিসিয়ালি কোনো কিছু জানানো হয়নি।
সম্প্রতি সাংবাদিকদের পক্ষ থেকে বিয়ের গুঞ্জন নিয়ে হানসিকাকে জিজ্ঞাসা করা হয়। সেই সময় বিয়ের গুঞ্জন নিয়ে কোনো নেতিবাচক প্রতিক্রিয়া দিতে দেখা যায়নি তাকে। ইতোমধ্যেই এই অভিনেত্রীর পরিবারে বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। অতিথিদের জন্যও থাকছে বিশেষ আপ্যায়নের ব্যবস্থা।
প্রসঙ্গত, শিশুশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করেন হানসিকা মোতওয়ানি। ছোট পর্দার একাধিক ধারাবাহিকে দেখা গিয়েছে তাকে। ‘সাকা লাকা বুম বুম’, ‘কিউকি সাস ভি কাভি বাহু থি’, ‘সোন পরী’র মতো ধারাবাহিকে অভিনয় করে হয়েছেন প্রশংসিত। এছাড়াও তাকে দেখা গিয়েছে ‘আপ কা সুরুর’, ‘মানি হ্যায়তো হানি হ্যায়’ সিনেমাতে। বলিউডে তেমন সুবিধা করতে না পারলেও দক্ষিণী সিনেমাতে নিজের অবস্থান পাকাপোক্ত করে ফেলেছেন তিনি।