তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে ডি মারিয়া

SHARE

হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়ে তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেলেন জুভেন্টাসের আর্জেন্টাইন তারকা অ্যাঞ্জেল ডি মারিযা। চ্যাম্পিয়ন্স লিগে মাকাবি হাইফার বিপক্ষে গ্রুপ ম্যাচে তিনি ইনজুরিতে পড়েছেন বলে গতকাল জানিয়েছে জুভেন্টাস।
ক্লাবের এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘বৃহস্পতিবার ডি মারিয়াকে পরীক্ষা করা হয়েছে। তার ডান উরুতে চোট পাওযা গেছে। ইনজুরি থেকে পুরোপুরি সুস্থ হতে আনুমানিক ২০ দিন সময় লাগবে।’
চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে ইসরাইলি ক্লাবের বিপক্ষে ওই ম্যাচের ২৩ মিনিটে বদলি দিয়ে মাঠ ছাড়েন আর্জেন্টাইন উইঙ্গার। ম্যাচে ২-০ গোলে পরাজিত হয় ইতালীয় জায়ান্টরা। এই পরাজয়ে গ্রুপ পর্ব থেকেই বিদায়ের দ্বারপ্রান্তে পৌঁছে গেছে জুভেন্টাস।
বর্তমানে এইচ গ্রুপের পয়েন্ট তালিকার তৃতীয় অবস্থানে রয়েছে ইতালীয়রা। তালিকার দ্বিতীয় স্থানে থাকা বেনফিকার চেয়ে ৫ পয়েন্টে পিছিয়ে আছে তারা। হাতে রয়েছে আর মাত্র দুটি ম্যাচ। একটি ম্যাচে হারলেই ছিটকে যেতে হবে জুভেন্টাসকে। ইতোমধ্যে ক্লাবের এই করুন পরিণতিতে দুঃখ প্রকাশ করেছেন কোচ মাসিমিলিয়ানো আলেগ্রি ও ক্লাব সভাপতি আন্দ্রে আগনেলি।
এর আগে দুই দফা ইনজুরির পাশাপাশি দুই ম্যাচের নিষেধাজ্ঞাও ভোগ করতে হয়েছে ৩৪ বছর বয়সি আর্জেন্টাইন উইঙ্গারকে। নতুন করে ফের অনুপস্থিতির খাতায় নাম লেখালেন ডি মারিয়া। ফলে বেনফিকায় গ্রুপের শেষ ম্যাচ ছাড়াও গ্রুপ সেরা প্যারিস সেন্ট জার্মেইর বিপক্ষে জুভেন্টাসের হয়ে খেলতে পারছেন না তিনি।
সিরি এ লিগে শীর্ষ ক্লাব নাপোলির চেয়ে ১০ পয়েন্টে পিছিয়ে পড়া জুভেন্টাস আগামীকাল ঘরোয়া লিগে স্থানীয় প্রতিপক্ষ তুরিনোর মোকাবেলা করবে।