পরিবারকে অস্বস্তিতে ফেললেন এনরিকে

SHARE

লাস ভেগাসের মঞ্চ মাতালেন জনপ্রিয় সঙ্গীত তারকা এনরিকে ইগলেসিয়াস। তাকে একবারটি ছুঁয়ে দেখার জন্য হাত বাড়ালেন হাজার হাজার দর্শক। যাদের মধ্যে মহিলা ভক্তই বেশি। তবে স্পেনের গায়ক কাউকেই নিরাশ করলেন না। ছুঁয়ে ছুঁয়ে গেলেন সব হাত। কোনও কোনও অনুরাগিণীকে একেবারে কোলে তুলে নিলেন। তবে আসল চমক তখনও বাকি ছিল। এক মহিলা ভক্তকে হাত ধরে টেনে মঞ্চে তুলেই তার গালে চুমু খেতে শুরু করলেন এনরিকে। সেই ভক্ত শুরুতে মুঠোফোনে ভিডিও করছিলেন। তার পর পুরোপুরি নিজেকে সমর্পণ করলেন এনরিকের বাহুবন্ধনে। এক সময় অধর-ওষ্ঠ এক হয়ে গেল শিল্পী আর অনুরাগিণীর। শুধু তা-ই নয় উপস্থিত বাকি দর্শকও হাঁ করে দেখলেন সেই আশ্লেষ। একটু বেশিই হয়ে যাচ্ছে না কি? পাশ থেকে এগিয়ে এলেন এনরিকের এক সহযোগী, তবে হুঁশ ছিল ছিল না সেই কয়েক মিনিট। এনরিকের হাতদু’টি কোমর ছাড়িয়ে চলে এসেছিল সেই ভক্তের শরীরের বিশেষ অঙ্গে, পরিক্রমা করছিল তাঁর শরীর। আশ্লেষে চুম্বন শেষ করে তবেই দু’জন-দু’জনকে ছাড়লেন।

সেই মহিলার মুখে অদ্ভুত পরিতৃপ্তি। হাসছেন এনরিকেও। যেন কিছুই হয়নি। তবে তত ক্ষণে অনেক কিছুই বদলে গিয়েছে চারপাশে। এনরিকের সঙ্গিনী তথা প্রাক্তন টেনিস খেলোয়াড় আনা কোরনিকোভা বাড়ি বসে দেখলেন ভাইরাল সেই ভিডিয়ো। এনরিকে তাঁর নিজের প্রোফাইলেও পোস্ট করেছিলেন ভক্তের ভালবাসার নজির। যার নীচে আরও অনেক ভক্তই দুঃখপ্রকাশ করলেন। দু’এক জন লিখলেন, ‘খারাপ লাগছে ওঁর পরিবারকে এটা দেখতে হচ্ছে বলে।’

২০২০ সালে রাশিয়ান টেনিস তারকা আনার সঙ্গে তৃতীয় সন্তানের বাবা হয়েছেন পপ সঙ্গীত তারকা এনরিকে। যদিও ভক্তদের সঙ্গে সাম্প্রতিক বাড়াবাড়ি নিয়ে এখনও মুখ খোলেননি আনা।