আমিরকন্যা ইরার বাগদান সম্পন্ন

SHARE

প্রেমে পড়েছিলেন আরও আগেই। এবার সেই প্রেম পরিণতির পথে এক ধাপ এগোল। এবার বাগদান হয়ে গেল বলিউড সুপারস্টার আমির খানের কন্যা ইরা খানের। প্রেমিক নূপুর শিখারের সঙ্গে বাগদান সারলেন ইরা।

ইরা ও নূপুরের বাগদানের খবরে যারপরনাই খুশি তাদের অনুরাগীরা। বৃহস্পতিবার ইনস্টাগ্রামে একে অপরের হাত ধরার খবর দেন দুজনে। রীতিমতো ফিল্মি কায়দায় ইরা ও নূপুরের বাগদান হলো। ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন ইরা। সেখানে দেখা গেছে— ইরার সামনে এসে হাঁটু মুড়ে বসে তাকে ‘প্রপোজ’ (প্রেম নিবেদন) করছেন নূপুর। প্রস্তাবে রাজি হয়ে ইরা বললেন, ‘হ্যাঁ।’ তার পরই ইরার আঙুলে আংটি পরিয়ে দিলেন শিখারে। সেই সময় হাততালিতে ফেটে পড়ল চারপাশ।

ইতালিতে প্রেমিকাকে ‘প্রপোজ’ করেছেন নূপুর। ‘আয়রন ম্যান ইতালি’ শোতে অংশ নিতে সেখানে গিয়েছেন শিখারে। গত দুই বছর ধরে চুটিয়ে প্রেম করছেন তারা। চলতি বছরের ৩১ মে ছিল তাদের প্রেমের দ্বিতীয় বার্ষিকী। ঘটনাচক্রে আমিরের ফিটনেস কোচ শিখারে। আর তার প্রেমেই হাবুডুবু খেলেন কন্যা ইরা।

আমির খান ও তার প্রথম স্ত্রী রীনা দত্তের মেয়ে ইরার জন্ম ১৯৯৭ সালে। বাবার মতো অভিনয়কে পেশা হিসেবে বেছে নেননি ইরা। ক্যামেরার পেছনেই তিনি স্বাচ্ছন্দ্যবোধ করেন। উঠতি পরিচালক হিসেবে ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন ইরা।