প্রকাশ হলো ‘বিউটি সার্কাস’ সিনেমার প্রথম গান

SHARE

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান অভিনীত ‘বিউটি সার্কাস’ চলচ্চিত্রের প্রথম গান ‘বয়ে যাও নক্ষত্র’ প্রকাশ হয়েছে। ব্যান্ড চিরকুট-এর নিবেদনে গানটির কথা, সুর ও কণ্ঠ দিয়েছেন শারমিন সুলতানা সুমি। সংগীতায়োজন করেছেন পাভেল আরিন।

বয়ে যাও নক্ষত্র কপাল কিনারায়, বারবার তার প্রেমে বারবার পড়া যায়, হয়ে যাও হয়ে যাও ভোর, সময়ের সার্কাসে কেটে যাক ঘোর…

এমন আহ্বানে দুর্দান্ত প্রেমের গানটি বৃহস্পতিবার রাত ৮টায় প্রকাশিত হয়েছে ‘বিউটি সার্কাস’ চলচ্চিত্রের ফেসবুক পেজ ও ইমপ্রেস টেলিফিল্মের ইউটিউব চ্যানেলে। গানের ভিডিও চিত্রে দেখা গেছে চলচ্চিত্রে অভিনীত জয়া আহসান, ফেরদৌস, এবিএম সুমনের মন উড়িয়ে নেওয়া সব রোমান্টিক দৃশ্য।

গানটি প্রসঙ্গে চিরকুট ব্যান্ডের শারমিন সুলতানা সুমি বলেন, গানটি সাড়ে তিন বছর আগে লেখা। নির্মাতা মাহমুদ দিদার হয়তো এমন একটি গানই চেয়েছিলেন আমাদের কাছে। আমরা চিরকুট এর আগে বেশকিছু চলচ্চিত্রের জন্য গান করেছি। প্রতিটি গানেই চেষ্টা করেছি সুবিচার করতে।

এই গানটি আমাদের বেশ পছন্দ হয়ে গেছে। আশা করছি শ্রোতারাও গানটি শুনবেন এবং চলচ্চিত্রটি উপভোগ করতে সিনেমা হলে যাবেন।

সরকারের অনুদান প্রাপ্ত ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় বসুন্ধরা গুঁড়া মশলা নিবেদিত চলচ্চিত্র ‘বিউটি সার্কাস’ মুক্তি পেতে যাচ্ছে আগামী ২৩ সেপ্টেম্বর।