পিএসজির বিপক্ষে খেলা হচ্ছে না ডি মারিয়ার

SHARE

চ্যাম্পিয়ন্স লিগে গ্রুপ পর্বের প্রথম ম্যাচে পিএসজির বিপক্ষে খেলা হচ্ছেনা ইনজুরিতে পড়া জুভেন্টাসের আর্জেন্টাইন তারকা এ্যাঞ্জেল ডি মারিয়ার। সিরি-এ ক্লাব সূত্র এই তথ্য নিশ্চিত করেছে। এর ফলে প্যারিসে ফেরা হলো না সাবেক এই পিএসজির তারকার।

শনিবার ফিওরেন্টিনার সঙ্গে সিরি-এ লিগে ১-১ গোলের ড্রয়ের ম্যাচটিতে প্রথমার্ধের পর তাকে মাঠ থেকে উঠিয়ে নেয়া হয়। আর্জেন্টাইন এই উইঙ্গারের ইনজুরি নিয়ে অবশ্য জুভেন্টাসের পক্ষ থেকে নিশ্চিত করে কিছু বলা হয়নি। তবে পার্ক ডি প্রিন্সেসে গ্রুপ-এইচ’র ম্যাচটিতে তাকে দলে রাখা হয়নি। জুভেন্টাসের কোচ মাসিমিলিয়ানো আলেগ্রি অবশ্য বলেছেন পিএসজির বিপক্ষে সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে ডি মারিয়াকে দলের বাইরে রাখা হয়েছে।

৩৪ বছর বয়সী ডি মারিয়া গত মাসে জুভেন্টাসের জার্সি গায়ে অভিষিক্ত ম্যাচেই থাইয়ের ইনজুরিতে পড়েছিলেন। সেই ইনজুরি কাটিয়ে সদ্যই তিনি মাঠে ফিরেছিলেন। এ মৌসুমে পিএসজি ছেড়ে জুভেন্টাসের যোগ দেন এই তারকা উইঙ্গার।

এদিকে গত সপ্তাহে স্পেজিয়ার বিপক্ষে গোঁড়ালির ইনজুরিতে পড়ায় পোলিশ গোলরক্ষক ওজিচে সিজিসনিরও পিএসজরি বিপক্ষে মাঠে নামা হচ্ছে না।

তবে পিএসজির সাবেক তিন খেলোয়াড় আদ্রিয়েন রাবোয়িত, লিয়ান্দ্রো পারডেস ও মোয়েস কিনকে ঠিকই প্যারিস সফরের জন্য দলভুক্ত করেছেন আলেগ্রি।