মুম্বাইয়ের রাস্তায় মুখ ঢেকে স্কুটিতে ঘুরছেন বিরাট-অনুষ্কা

SHARE

বিরাট কোহলির অফ ফর্ম নিয়ে চর্চায় ক্রিকেটমহল। বেশ কিছু সাবেক ক্রিকেটার এবং বিশেষজ্ঞদের রোষের মুখেও পড়েছেন তিনি। এহেন পরিস্থিতিতে হারানো ফর্ম ফিরে পেতে মরিয়া বিরাট কোহলি। নতুন করে জোরকদমে নেমে পড়েছেন অনুশীলনে। কিন্তু তা বলে তিনি যে ভেঙে পড়েননি, তার প্রমাণ পাওয়া গেল শনিবারের বৃষ্টিভেজা মুম্বাইতে। স্ত্রী অনুষ্কা শর্মাকে নিয়ে মুখ লুকিয়ে বাইক রাইডে গেলেন সাবেক ভারত অধিনায়ক।

হঠাৎ কেন এই বাইক সফর? জানা গেছে, বিরাট এবং অনুষ্কা একটি প্রোজেক্টের শুটিং করতে গিয়েছিলেন। মাধ আইল্যান্ডে বিজ্ঞাপনের শুটিং শেষ করে বাড়ি ফেরার পথেই হঠাৎ স্কুটিতে সওয়ার হন তারকা দম্পতি। মুম্বাইয়ের বৃষ্টির সৌন্দর্য উপভোগ করার জন্যই যুগলে বেরিয়ে পড়েন। তবে কালো হেলমেটে মুখ ঢেকে রাখার ফলে প্রথমটায় তাদের চিনতে পারেননি স্থানীয় মানুষ। সাবেক ভারত অধিনায়কের পরনে ছিল সবুজ টি-শার্ট এবং কালো প্যান্ট। আপাদমস্তক কালো পোশাকে সেজেছিলেন অনুষ্কা। তবে দু’জনেই টুইনিং করে সাদা স্নিকার্স পরেছিলেন।

তাদের এই ঝটিকা স্কুটি সফরের ছবি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। নেটিজেনদের মধ্যে অবশ্য এই সফর নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে। কেউ কেউ বিরুষ্কার এই বাইক রাইড নিয়ে বেশ উচ্ছ্বসিত। তাদের যুগলে দেখতে পেয়ে খুশি ভক্তরা। অন্যদিকে অনেকেই এই স্কুটি সফরেও বিরাটের লাগাতার ব্যর্থতাকে টেনে এনেছেন। তাদের মতে, আগামিদিনে ব্যর্থতার বোঝা বেড়ে চললে এইভাবেই মুখ লুকিয়ে ঘুরতে হবে ভারতীয় ব্যাটারকে।

কিছুদিন আগেই আন্তর্জাতিক ক্রিকেটে ১৪ বছর পূর্ণ করেছেন বিরাট। সেই বিশেষ দিন উপলক্ষে একটি সাক্ষাৎকারে বিরাট জানিয়েছিলেন, মাঝে মাঝে ঘরভর্তি লোকের সঙ্গে থাকলেও নিজেকে খুব একা লাগে। প্রিয় মানুষজনের সঙ্গে থেকেও বিচ্ছিন্ন বলে মনে হয়। তবে নিজের কাজ থেকে কিছুটা বিরতি নিলে এই সমস্যা কেটে যেতে পারে বলেও জানিয়েছেন তিনি। আপাতত এশিয়া কাপের জন্য প্রস্তুতি নিচ্ছেন বিরাট। মাঠে নেমে ফের সেঞ্চুরি হাঁকাবেন কিং কোহলি, সেই অপেক্ষায় দিন গুনছেন ভক্তরা।