অবহেলিত জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে কাজ করছে সরকার : রেলমন্ত্রী

SHARE

রেলমন্ত্রী অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন বলেছেন, অবহেলিত জনগোষ্ঠীকে সামাজিক নিরাপত্তা কর্মসুচির আওতায় এনে তাদের আর্থিক ও জীবন মান উন্নয়নে সহায়তা করে যাচ্ছে সরকার। গরিব-দুঃখী মানুষের মুখে যে হাসি ফোটানোর স্বপ্ন দেখেছিলেন বঙ্গবন্ধু, সেই স্বপ্ন বাস্তবায়ন নিরলসভাবে করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (৭ জুলাই) বিকেলে পঞ্চগড়ের বোদা উপজেলার উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ১০৩ অসচ্ছল ব্যক্তিকে তার স্বেচ্ছাধীন মঞ্জুরী তহবীল হতে আর্থিক অনুদানের অর্থ প্রদান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

বোদা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোলেমান আলীর সভাপতিত্বে অনুদানের অর্থ বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বোদা উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি, পৌর মেয়র অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজাসহ সরকারি কর্মকর্তা ও আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বোদা উপজেলার ১০৩ জন অস্বচ্ছল ব্যক্তির মাঝে প্রত্যেকে ৫ হাজার টাকা করে মন্ত্রীর স্বেচ্ছাধীন মঞ্জুরি তহবিল হতে আর্থিক অনুদানের অর্থ প্রদান করা হয়। এর আগে দুপুরে জেলার দেবীগঞ্জ উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ৯৫ জন অস্বচ্ছল ব্যক্তির মাঝে ৫ হাজার টাকা করে আর্থিক অনুদান প্রদান করা হয়।