তেজগাঁওয়ে গাঁজাভর্তি পিকআপসহ দুজনকে ধাওয়া করে ধরলো ডিবি

SHARE

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানা এলাকা থেকে গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা তেজগাঁও বিভাগ। গ্রেফতাররা হলেন- মো. শাওন ও আল মামুন।

এসময় তাদের কাছ থেকে ৪২ কেজি গাঁজা ও মাদকদ্রব্য পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়।

ডিবি জানায়, পিকআপটিকে চেকপোস্টে থামার জন্য সিগন্যাল দিলে সেটি না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন পিকআপটিকে পুলিশের ডিউটিরত গাড়ি ধাওয়া করে ব্যারিকেড দিয়ে থামায়।

সোমবার (৯ মে) অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়েন্দা তেজগাঁও বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার রাজন কুমার সাহা জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, একটি পিকআপে দুজন মাদক কারবারি গাঁজা নিয়ে তেজগাঁও ট্রাকস্ট্যান্ডের কাছে আসছে। সংবাদের সত্যতা যাচাই করে তেজগাঁও শিল্পাঞ্চল থানার সাত রাস্তা মোড়ে চেকপোস্ট তৈরি করে তল্লাশি করা হয়।

এসময় জব্দ করা পিকআপটিকে চেকপোস্টে থামানোর জন্য সিগন্যাল দিলে সেটি না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেস্টা করে। তখন পিকআপটিকে পুলিশের ডিউটিরত গাড়ি ধাওয়া করে তেজগাঁও শিল্পাঞ্চল থানার শহীদ তাজউদ্দিন আহম্মেদ সরণী সড়কে ব্যারিকেড দিয়ে থামায়। এসময় পিকআপটি (যার রেজিঃ নং-ঢাকা মেট্রো-ন-২০-৪৩২২) তল্লাশী করে ৪২ কেজি গাঁজাসহ শাওন ও মামুনকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে গ্রেফতারদের বিরুদ্ধে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।