‘দেশের শান্তি ও উন্নয়নের অগ্রযাত্রায় বড় অর্জন বর্তমান সরকারের’

SHARE

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, আমরা বাংলাদেশের মানুষ সৌহার্দ্য ও সম্প্রীতি নিয়ে বসবাস করে যাচ্ছি। এখানে নেই কোনো ভেদাভেদ। সবাই একে অন্যের ধর্মের প্রতি শ্রদ্ধাশীল ও আন্তরিক। যা দেশের শান্তি ও উন্নয়নের অগ্রযাত্রার পথে বড় অর্জন বর্তমান সরকারের।

আজ শনিবার (৭ মে) বিকেলে নওগাঁর মান্দা উপজেলার ভাঁরশো ইউনিয়নে ঠাকুর মান্দায় শ্রী শ্রী রঘুনাথ জিউ মন্দিরের পুনর্নির্মিত দর্শন ও মন্দির শিলানাস উদ্বোধন শেষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, আমাদের দেশে মাঝে মধ্যে কিছু স্থানে দু’একটি বিচ্ছিন্ন ঘটনা ঘটেছে। যা শক্তভাবে মেধা ও দূরুদর্শীতার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দমন করে থাকেন। প্রধানমন্ত্রী দেশের শান্তি ও উন্নয়নে সব সময় সঠিক পদক্ষেপ নিয়ে থাকেন। যে কারণে দেশকে যারা অস্থিশীল করতে চায়, যারা দেশের বিরুদ্ধে মাথা চাড়া দিয়ে উঠতে চায় তাদের শক্ত হাতে দমনে জনগণকে নিয়ে কাজ করে যাচ্ছেন।

মন্দির কমিটির সভাপতি চন্দন কুমারের সভাপতিত্বে আরো বক্তব্য দেন, স্থানীয় সংসদ সদস্য ইমাজ উদ্দিন প্রামানিক, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ভাইস চেয়ারম্যান সুব্রত কুমার পাল, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি তপন কুমার সেন, প্রকল্প পরিচালক দ্বীপঙ্কর মন্ডল, মান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাজিম উদ্দিন মন্ডল ও সাধারণ সম্পাদক নাহিদ মোরশেদ বাবু এবং মন্দিরের সাধারণ সম্পাদক সত্যেন্দ্রনাথ প্রামানিকসহ অন্যরা উপস্থিত ছিলেন।