মা হলেন ভারতী সিং

SHARE

ভারতের কমেডি কুইন খ্যাত ভারতী সিং মা হয়েছেন। তার কোল আলো করে পৃথিবীতে এসেছে একটি পুত্র সন্তান। রোববার (৩ এপ্রিল) সন্ধ্যায় ভারতীর স্বামী হর্ষ লাম্বাচিয়া ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে সুখবরটি দিয়েছেন।

সেই সঙ্গে জানান, তাদের ছেলে হয়েছে। তবে সন্তানের ছবি এখনই প্রকাশ করেননি। কয়েকদিন আগে করা একটি ফটোশুটের ছবি শেয়ার করে জানিয়েছেন আনন্দের সংবাদটি।

ভারতীর মা হওয়ার খবরে মুহূর্তেই উচ্ছ্বাস ছড়িয়ে পড়েছে ভক্ত ও সহকর্মীদের মাঝে। কমেন্ট বক্সে উঠেছে শুভেচ্ছা ও অভিনন্দনের ঝড়। অভিনেতা উমর রিয়াজ মন্তব্য করেছেন, ‘বাহ, তোমাদের দুজনকে অনেক শুভেচ্ছা।’ জেসমিন ভাসিন লিখেছেন, ‘ইয়েয়য়য়য়য়’। অনিতা হাসনন্দানি লিখেছেন, ‘ইয়েয়য়য়য়য় শুভেচ্ছা’। রাহুল বৈদ্য লিখেছেন, ‘ওরে বাবা দেখার অপেক্ষা রইলাম.. শুভেচ্ছা।’

সম্প্রতি লাইভে এসে ভারতী বলেছেন, ‘আমি আর হর্ষ যখন আমাদের সন্তানকে নিয়ে কথা বলি, ভাবি কীভাবে ওর যত্ন করব, দেখভাল করব। তবে একটা জিনিস নিশ্চিত, আমাদের ছেলে/মেয়েও আমাদের মতোই মজার হবে।’

গত ডিসেম্বরে নিজের ইউটিউব চ্যানেলে প্রেগন্যান্সির ঘোষণা করেছিলেন ভারতী। অন্তঃসত্ত্বা অবস্থায়ও কাজ চালিয়ে গিয়েছিলেন। হর্ষর সঙ্গে ‘হুনরবাজ’ নামের একটি অনুষ্ঠান সঞ্চালনা করছেন। যেখানে বিচারকের ভূমিকায় আছেন পরিণীতি চোপড়া, মিঠুন চক্রবর্তী ও করণ জোহর।

উল্লেখ্য, ভারতী সিং বিভিন্ন কমেডি অনুষ্ঠানে নিজের প্রতিভার জানান দিয়ে জনপ্রিয়তা পেয়েছেন। নারী হিসেবে ভারতের সবচেয়ে সফল কমেডিয়ান তিনি। অন্যদিকে হর্ষ একজন উপস্থাপক। দীর্ঘদিন প্রেম করার পর ২০১৭ সালে তারা বিয়ে করেন।