এক পোস্টে সামান্থার আয় ২০ লাখ রুপি

SHARE

নাগা চৈতন্যর সঙ্গে বিবাহবিচ্ছেদ ও ‘পুষ্পা’ সিনেমার আইটেম গানে নেচে দারুণ আলোচনায় উঠে আসেন ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। এরপরই দাম বেড়ে যায় তার। বর্তমানে দক্ষিণী সিনেমার সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের তালিকায় তার অবস্থান দ্বিতীয়।

শুধু সিনেমার ক্ষেত্রে নয়, সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞাপনের প্রচারের ক্ষেত্রেও দাম বাড়িয়েছেন কয়েক গুণ। টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, বিবাহবিচ্ছেদের পরও ক্রেজ হারাননি সামান্থা। আগে ইনস্টাগ্রামে একটি কমার্শিয়াল পোস্টের জন্য ৮ লাখ রুপি নিতেন। আর এখন প্রতিটি কমার্শিয়াল পোস্টের জন্য ২০ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ২২ লাখ ৭৩ হাজার ৯৫ টাকা) নিচ্ছেন এই অভিনেত্রী।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, বর্তমানে দক্ষিণী সিনেমায় সর্বোচ্চ পারিশ্রমিক নিচ্ছেন নয়নতারা। প্রতি সিনেমার জন্য তাকে দিতে হয় ৬ কোটি রুপি। এখন দ্বিতীয় অবস্থানে সামান্থা। তিনি প্রতিটি সিনেমার জন্য নিচ্ছেন ৫ কোটি রুপি।

সামান্থার চলচ্চিত্র ক্যারিয়ার ১২ বছরের। এরই মধ্যে নিজেকে প্রথম সারির নায়িকা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। ‘দ্য ফ্যামিলি ম্যান-টু’ মুক্তির পর দারুণ প্রশংসা কুড়ান তিনি। এটি তাকে ভারতের ঘরে ঘরে পৌঁছে দিয়েছেন বলে মনে করেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা।

শুধু চলচ্চিত্র নয়, সামান্থা বিজ্ঞাপনচিত্রেও কাজ করছেন। সেখানেও তার চাহিদা আকাশচুম্বী। তাকে সর্বশেষ ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ গানে দেখা গেছে। এটি মুক্তির পর দারুণ সাড়া ফেলে। এই গানে মাত্র তিন মিনিট নাচের জন্য ৫ কোটি রুপি পারিশ্রমিক নেন ‘মজিলি’খ্যাত এ অভিনেত্রী।