মানুষের ভাগ্যের উন্নয়নে সরকার কাজ করছে: সমবায় মন্ত্রী

SHARE

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, দেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার সমাজের অসহায়, অবহেলিত, বঞ্চিত মানুষের ভাগ্যোন্নয়নসহ স্বাধীনতার স্বাদ সাধারণ মানুষের দোরগোড়ায় পৌঁছে দিয়েছে। জাতির পিতার স্বপ্নের ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলা বিনির্মাণে সরকার কাজ করে যাচ্ছে।

মঙ্গলবার (২৯ মার্চ) বিকেলে কুমিল্লা মনোহরগঞ্জ উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত থেকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, খাদ্য উৎপাদনের দিক থেকে দেশ এখন বিশ্বের দ্বিতীয়।

‘কৃষক বাঁচাও-দেশ বাঁচাও’ শ্লোগানে মনোহরগঞ্জ উপজেলা মিলনায়তনে কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় কমিটির সদস্য ও কুমিল্লা জেলা কৃষক লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা নির্মল পাল। এতে প্রধান বক্তা ছিলেন জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক লুৎফুর বারী চৌধুরী।

বাংলাদেশ কৃষকলীগ মনোহরগঞ্জ উপজেলার সভাপতি আবুল ওহাবের সভাপতিত্বে সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- বাংলাদেশ কৃষকলীগের সহ-সভাপতি ও কুমিল্লা আঞ্চলিক উপ-কমিটির আহবায়ক মোস্তফা কামাল চৌধুরী, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হিজবুল বাহার রানা, কেন্দ্রীয় স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মুজিবুর রহমান মিয়াজি, মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরী, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন, মনোহরগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম, মনোহরগঞ্জ উপজেলা যুবলীগের কাযর্নিবাহী সদস্য মো. কামাল হোসেন।

সম্মেলনে আওয়ামী লীগ কৃষকলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।