শুটিং সেট থেকে ছবি ফাঁস হওয়ায় ক্ষুব্ধ শাহরুখ

SHARE

‘পাঠান’ সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর রুপালি পর্দায় ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান। এতে তার সঙ্গে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। বর্তমানে এ সিনেমার শুটিংয়ের জন্য স্পেনে অবস্থান করছেন তারা। কয়েক দিন আগে সেখানকার শুটিংর সেট থেকে শাহরুখ খানের লুক ফাঁস হয়, যা ছড়িয়ে পড়ে অন্তর্জালে। এরপর শুটিং সেট থেকে দীপিকার লুকের ছবি ফাঁস হলে তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় হইচই পড়ে যায়।

এরপরও বেশ কিছু ছবি ফাঁস হয়েছে। এসব ছবিতে দেখা যায়, দীপিকার পরনে কমলা রঙের সারং (ইন্দোনেশিয়ার স্কার্ট জাতীয় পোশাক) ও টপস আর তার হাতে ওয়াইনের গ্লাস। আরেকটি ছবিতে ক্যামেরাম্যানকে মধ্যমা আঙ্গুল দেখাচ্ছেন দীপিকা। অন্যদিকে শাহরুখ খানকে নেভি ব্লু শার্ট এবং জিন্সে দেখা যায়। ছবি ফাঁস হওয়ার বিষয়টি শাহরুখ খানের নজর এড়ায়নি। সেট থেকে গুরুত্বপূর্ণ দৃশ্যের ছবি ফাঁস হওয়ার কারণে ক্ষোভ প্রকাশ করেছেন শাহরুখ খান।

টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, স্পানিশ কিছু ব্যক্তি ও মিডিয়া ‘পাঠান’ সিনেমার গুরুত্বপূর্ণ কিছু দৃশ্যের ছবি প্রকাশ করেছে। পাপারাজ্জিদের এমন কাজের জন্য ক্ষুদ্ধ শাহরুখ খান।

এর আগে ফাঁস হওয়া একটি ছবিতে দেখা যায়, শাহরুখ খানের পরনে শুধু প্যান্ট। তার সুঠাম দেহ, সিক্স প্যাক অ্যাবস দেখা যাচ্ছে। মাথায় লম্বা এলোমেলো চুল। এক হাতে কিছু একটা ধরে আছেন। চেহারায় খেলা করছে ক্ষোভের ছায়া। আরেকটি ছবিতে দেখা যায়, ক্যামেরা ম্যান ও ক্রুদের পাশে বসে আছেন দীপিকা পাড়ুকোন। তার পরনে লাল রঙের পোশাক। অন্যান্য ছবিগুলো গানের শুটিংয়ের। সেসব ছবিতে নৃত্যশিল্পীদের খোলামেলা পোশাকে ক্যামেরাবন্দি হয়েছেন।

তা ছাড়াও আরও কয়েকটি ছবিতে দেখা যায়, সুইমিং পুলের পাশ দিয়ে হেঁটে যাচ্ছেন দীপিকা পাড়ুকোন। তার পরনে হলুদ রঙের মনোকিনি। অন্য বেশ কটি ছবিতে দেখা যায়, সুইমিং পুলের পাশে দাঁড়িয়ে দীপিকা। তার পরনে একই রঙের মনোকিনি। পেছন থেকে কেউ একজন তা মনোকিনির উপরের পার্ট ঠিক করে দিচ্ছেন।

গত ২ মার্চ মুক্তি পেয়েছে এ সিনেমার প্রথম টিজার। শাহরুখ খান তার ইনস্টাগ্রামে টিজারটি শেয়ার করে মুক্তির তারিখ ঘোষণা দিয়েছেন।

‘পাঠান’ সিনেমা পরিচালনা করছেন সিদ্ধার্থ আনন্দ। এটি প্রযোজনা করছেন আদিত্য চোপড়া। চলতি মাসে সিনেমাটির শুটিংয়ের জন্য স্পেনে গিয়েছেন পুরো টিম, সেখানে ১৭ দিন শুটিং হবে। সিনেমাটির অন্যান্য চরিত্রে দেখা যাবে ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা, গৌতম, একতা কৌরকে। তা ছাড়াও ক্যামিও চরিত্রে দেখা যাবে সালমান খানকে।