যে কারণে শখের গাড়িটি বিক্রি করলেন প্রিয়াঙ্কা

SHARE

গাড়ি বিক্রির মতো সাধারণ ঘটনা নিয়েও গুঞ্জন তৈরি হতে পারে- তা হয়তো প্রিয়াঙ্কা চোপড়া নিজেও ভাবেননি। কিন্তু বাস্তবে সেটাই হয়েছে। এই বলিউড অভিনেত্রীর শখের গাড়ি বিক্রির পর চলছে নানা গুঞ্জন।

অনেকে প্রশ্ন তুলেছেন, যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাসের পরিকল্পনা থেকেই কি প্রিয়াঙ্কা তার প্রিয় জিনিসগুলো বিক্রি করছেন? যদিও এর উত্তর এখনও প্রিয়াঙ্কার কাছে পাওয়া যায়নি। তারপরও গুঞ্জন ডালপালা মেলতে শুরু করেছে।

ভারতীয় একাধিক পত্রিকার প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি প্রিয়াঙ্কা তার প্রিয় যে গাড়িটি বিক্রি করেছেন, সেটি ২০১৩ সালে ৬ কোটি টাকায় কিনেছিলেন। তার রোলস রয়েস গোস্ট গাড়িটি রক্ষণাবেক্ষণের জন্য লাখ লাখ টাকা খরচ করেছেন। শুটিং ছাড়াও এই বাহনটি নিয়ে বিভিন্ন জায়গায় বেড়াতেও দেখা গেছে তাকে; যা থেকে স্পষ্ট গাড়িটি তার ভীষণ প্রিয়। এই বলিউড তারকাও সেটি স্বীকারও করেছেন অনেকের কাছে।

অথচ নিজের প্রিয় বাহনটি হঠাৎ হাতছাড়া করলেন কেন- তা নিয়ে এখন অনেকের প্রশ্ন। যার উত্তর প্রিয়াঙ্কা সরাসরি না দিলেও আভাস দিয়েছেন, বিদেশে স্থায়ী হচ্ছেন তিনি। এ নিয়ে ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যম জানিয়েছে, আমেরিকায় পাড়ি জমানোর পর সেখানেই ব্যবসা এবং ক্যারিয়ারের কারণে ব্যস্ত হয়ে পড়েছেন প্রিয়াঙ্কা।

সদ্য মা হয়েছেন তিনি। তাই আপাতত দেশে ফেরার কোনো পরিকল্পনা নেই তার। এ কারণেই তার ব্যবহৃত প্রিয় জিনিসগুলো বিক্রির সিদ্ধান্ত নিয়েছেন। বেঙ্গালুরুর এক শিল্পপতির কাছে গাড়িটি বিক্রির মাধ্যমে এর সূত্রপাত। এখন দেখার পালা আর কী কী বিক্রি করেন এই অভিনেত্রী। এদিকে মা হওয়ার পর বেশ কিছুদিন ধরে বিশ্রামে আছেন প্রিয়াঙ্কা। এরপর শুরু করবেন নতুন ছবির কাজ। সম্প্রতি অ্যামাজন প্রাইমের ‘সিটাডেল’ এবং ‘টেক্সট ফর ইউ’ নামের দুটি ওয়েব ছবির কাজ করেছেন তিনি; যা চলতি বছর মুক্তি পাবে।