বিএনপি দেশকে ভিক্ষুকের দেশ বানিয়ে দিয়ে গিয়েছিল: হানিফ

SHARE

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, ‘বিএনপি সরকার ক্ষমতায় থাকার সময় দেশকে ভিক্ষুকের দেশ বানিয়ে দিয়ে গিয়েছিল। দেশের সম্পদকে নষ্ট করেছে। সেই ভিক্ষুক থেকে দেশকে উন্নত দেশে পরিণত করছে শেখ হাসিনা সরকার। ডিজিটাল করছে দেশের সর্বস্তরে।

তিনি বলেন ‘আগামীতে যত দিন এই সরকার ক্ষমতায় থাকবে, দেশ শুধু এগিয়ে যেতে থাকবে। পিছপা হওয়ার কোনো সুযোগ নেই। দেশের মানুষ এখন বুঝে গেছে এই সরকার বারবার দরকার।’

রোববার (২০ মার্চ) খাগড়াছড়ি সরকারি কলেজ মাঠে বাংলাদেশ আওয়ামী লীগ খাগড়াছড়ি জেলা শাখার তৃণমূল প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

এসময় হানিফ আরও বলেন, ‘শেখ হাসিনা দেশের মানুষকে যে শান্তিতে রেখেছেন, এটা আর কেউ পারেননি। মানুষ সব কাজ শান্তিপূর্ণভাবে করতে শিখেছে। এখন আর কেউ অশান্তিতে থাকতে চায় না। আমরা চাই পাহাড়ের মানুষও সারাদেশের সঙ্গে তাল মিলিয়ে অনেক দূর এগিয়ে যাবে। আরও সমৃদ্ধ হবে আওয়ামী লীগ দল। পাহাড়ে আগের চেয়ে শান্তি সৃষ্টি হবে অনেক গুণ বেশি। এই সরকার ক্ষমতায় থাকলে পাহাড়ে অস্ত্রের ঝনঝনানি থাকবে না। কারণ এই সরকার শান্তিচুক্তি করেছিল।’

আওয়ামী লীগ খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরার সভাপতিত্বে আয়োজিত প্রতিনিধি সভায় প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

তিনি বলেন, ‘আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে দেশের মানুষ শান্তিতে বসবাস করতে শুরু করেছে। মানুষের যার যার অবস্থান থেকে আয় বেড়েছে। নিজের সব খরচ করার পরও উপার্জিত অর্থ দিয়ে দেশ-বিদেশে বেড়াতে যাচ্ছে। সব জনগোষ্ঠীর লোকজন আগের চেয়ে অনেক এগিয়ে যাচ্ছে। আগামীতে যত দিন এই সরকার ক্ষমতায় থাকবে, দেশের মানুষের জীবনযাত্রার মান আরও অনেক উন্নত হবে। কষ্ট লাগব হবে সব শ্রেণিপেশার মানুষের।’

তিনি আরও বলেন, ‘দেশের মানুষের সব উন্নয়ন অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই। তাই পাহাড়ের সবার প্রতি অনুরোধ এখানকার সব সুযোগ-সুবিধা কাজে লাগিয়ে আররও অনেক দূর এগিয়ে যাবে পাহাড়ে মানুষ। উন্নত হবে সারাদেশের ন্যায় পাহাড় অঞ্চল।

এতে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক সংসদ সদস্য অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, কেন্দ্রীয় কমিটির সদস্য সংসদ সদস্য দীপংকর তালুকদার, উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন প্রমুখ।