ফ্লু-জনিত অসুস্থতায় মাঠের বাইরে মেসি

SHARE

মাস দুয়েক আগে করোনাভাইরাসের বড় ধাক্কা গেছে। আবার ফ্লু-জনিত অসুস্থতা পেয়ে বসেছে লিওনেল মেসিকে। অসুস্থ থাকায় গত ৪৮ ঘণ্টা ধরে মাঠের বাইরে আছেন আর্জেন্টাইন খুদেরাজ।

শুক্রবার দলের সঙ্গে করতে পারেননি অনুশীলন। রোববার লিগ ওয়ানে মোনাকোর বিপক্ষে প্যারিস সেন্ট জার্মেইয়ের হয়ে খেলতে পারবেন না সাতবারের ব্যালন ডি’অরজয়ী তারকা। ক্লাবের ওয়েবসাইটে শনিবার এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে পিএসজি।

তবে আশা করা যাচ্ছে, মোনাকোর বিপক্ষে ম্যাচটি খেলতে না পারলেও বিশ্বকাপ বাছাইয়ের জন্য নির্ধারিত সময়েই আর্জেন্টিনা শিবিরে যোগ দিতে পারবেন মেসি।

আগামী ২৫ মার্চ ভেনেজুয়েলাকে নিজেদের মাঠে আতিথেয়তা দেবে আর্জেন্টিনা। এরপর ৩০ মার্চ ইকুয়েডরের বিপক্ষে তাদের মাঠে খেলবে এই পর্বের শেষ ম্যাচ। শীর্ষে থাকা ব্রাজিলের চেয়ে চার পয়েন্ট কম নিয়ে দক্ষিণ আমেরিকার বিশ্বকাপ বাছাইয়ে দুইয়ে আছে আলবিসেলেস্তেরা।

এদিকে ইনজুরি থেকে দ্রুত সেরে উঠছেন পিএসজির আরেক তারকা সার্জিও রামোস। নতুন ক্লাবে আসার পর মাত্র পাঁচটি ম্যাচ খেলা সাবেক রিয়াল তারকা দলের সঙ্গে অনুশীলন করেছেন শনিবার।

তবে মোনাকোর বিপক্ষে তার মাঠে নামার সম্ভাবনা নেই। আন্তর্জাতিক বিরতির পর হয়তো পিএসজির হয়ে মাঠে নামতে পারবেন এই ডিফেন্ডার।