বানসালির সিনেমায় এবার আল্লু আর্জুন!

SHARE

দক্ষিণের সিনেমায় তিনি স্টাইলিশ স্টার হিসেবে খ্যাত। তার ছবি মানেই বক্স অফিসে একক আধিপত্য। বাজেট ছাড়িয়ে কোটি কোটি রুপি মুনাফা। তিনি আল্লু আর্জুন। গত বছরের ১৭ ডিসেম্বর মুক্তি পায় তার অভিনীত বহুল আলোচিত ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমাটি।

মুক্তির পর থেকেই প্রশংসার জোয়ারে ভাসছেন অভিনেতা। সিনেমাটি ঝড় তোলে বক্স অফিসে। পাঁচটি ভিন্ন ভাষায় মুক্তি পায় ‘পুষ্পা’। ছবির গান ও সংলাপ পৌঁছে গেছে সারা দক্ষিণ এশিয়ার সিনেমাপ্রেমীদের দুয়ারে। এই সিনেমার মধ্য দিয়ে আল্লুর জনপ্রিয়তা এখন তুঙ্গে।

তাকে নিয়ে নতুন খবর, বলিউডের তুমুল সফল ও প্রশংসিত নির্মাতা সঞ্জয় লীলা বানসালির সিনেমায় অভিনয় করবেন আল্লু। বলিউডভিত্তিক বেশ কিছু গণমাধ্যম এই তথ্যই দিচ্ছে। যদিও তা নির্ভরযোগ্য কোনো সূত্রের নয়।

সম্প্রতি দক্ষিণের এই তারকাকে দেখা গেছে বানসালির অফিসের বাইরে। নিজের গাড়ি থেকে বেরিয়ে আসার সময় পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দি হন অভিনেতা। এসময় তিনি একটি কালো টি-শার্টের সঙ্গে ম্যাচিং ঢিলেঢালা প্যান্ট এবং ফ্লিপ ফ্লপ পরেছিলেন। বানসালির অফিসে তাকে দেখেই শুরু হয়েছে গুঞ্জন।

ধারণা করা হচ্ছে সিনেমার দুই পাওয়ার হাউস সিনেমায় একসঙ্গে কাজ করছেন। কিংবা একত্রে কাজ করার পরিকল্পনা করছেন।

সম্প্রতি মুক্তি পেয়েছে সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’। সিনেমাটির জন্য প্রচুর প্রশংসা পাচ্ছেন এসএলবি। পরিচালক আগামীতে ‘বৈজু বাওরা’ পরিচালনা করবেন।