অহেতুক পণ্যের দাম বাড়াচ্ছেন অসাধু ব্যবসায়ীরা: হানিফ

SHARE

করোনা ও ইউক্রেন-রাশিয়া যুদ্ধের অজুহাতে দেশের কিছু অসাধু ব্যবসায়ী পণ্যের দাম ইচ্ছামতো বাড়িয়ে কৃত্রিম সঙ্কট সৃষ্টি করছেন বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

তিনি বলেন, এসব ব্যবসায়ীদের বিরুদ্ধে সরকার কঠোর ব্যবস্থা গ্রহণ করবেন।

বুধবার (৯ মার্চ) কক্সবাজার জেলা আওয়ামী লীগের তৃণমূল প্রতিনিধি সভা উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, করোনা এবং সাম্প্রতিক যুদ্ধের কারণে সারা পৃথিবীতে দ্রব্যমূল্য বৃদ্ধি পেয়েছে। এমন পরিস্থিতিতে কিছু অসাধু ব্যবসায়ী পণ্যের মূল্য বাড়িয়ে দিচ্ছেন। সৃষ্ট পরিস্থিতি নজরে রেখে সরকার পণ্যের মূল্য নিয়ন্ত্রণের জন্য কাজ করছে।

বিএনপি-জামাতের কারণে বাংলাদেশ আজ উন্নয়ন থেকে বাধাগ্রস্ত হচ্ছে উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, তারা বাংলাদেশের উন্নয়ন চায় না। তাই সরকারের উন্নয়ন কাজ বাধাগ্রস্ত করার পায়তারা করছেন। তাদের ষড়যন্ত্রের কারণেই দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি পাচ্ছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন জেলার সাধারণ সম্পাদক মুজিবুর রহমান। এ সময় জেলা আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।